Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে ‘পরকীয়ার’ জেরে মামীকে নিয়ে ভাগিনার ‘পলায়ন’
মতলবে ‘পরকীয়ার’ জেরে মামীকে নিয়ে ভাগিনার ‘পলায়ন’
প্রতীকী ছবি

মতলবে ‘পরকীয়ার’ জেরে মামীকে নিয়ে ভাগিনার ‘পলায়ন’

মতলব পৌর এলাকার দক্ষিণ উদমদী গ্রামে ‘পরকীয়র জেরে’ প্রবাসী আবুল হোসেনের স্ত্রী রায়হান বেগম (২৪) তার ননদের ছেলে সাদ্দামের (২৬) সাথে ‘পালিয়ের’ যাওয়া খবর পাওয়া গেছে। শুক্রবার(১৬ সেপ্টেম্বর) গভীর রাতে এ ঘটনা ঘটে।

ওই গৃহবধুর স্বামী আবুল হোসেন ও পরিবারের সদস্যদের চাপে শনিবার(১৭ সেপ্টেম্বর) সাদ্দাম নিজেই তার মামীকে দাউদকান্দি এলাকা থেকে নিয়ে আসে।

পরিবারের একাধিক সদস্য ও সাদ্দামের খালা কাকুলী জানান, ‘আমার ভাই আবুল হোসেন দীর্ঘ কয়েক বছর ধরে প্রবাসে থাকে। কিছুদিন পূর্বে আমার ভাই দেশে ফিরে আসে। ভাগিনা সাদ্দাম ও মামীর সাথে ভালোলাগা সম্পর্ক থেকে অবশেষে ভালবাসা ও পরে প্রেমের সম্পর্কে রূপান্তরিত হয়। এরইমধ্যে ভই দেশে ফিরে আসায় দু’জনেই তাদের সম্পর্ক নিয়ে দুঃচিন্তায় পড়ে।’

পরিবারের দাবি প্রায় সাত লক্ষাধিক টাকা ও ৫ভরি স্বর্ণালংকার নিয়ে রায়হান বেগম সাদ্দামের সাথে পালিয়ে যায়। মামী রায়হান বেগম এক কন্যা সন্তানের জননী। তার মেয়ে হুমায়রা হিমু (৬)।

এ ব্যাপারে ওই দিন রায়হান বেগমের ভাই মতলব দক্ষিণ থানায় তার বোনকে গুম করেছে বলে একটি অভিযোগ দায়ের করেন।

পরিবারের লোকজন এ ঘটনায় ভাগিনা সাদ্দামকেই সন্দেহ করে। তাকেই দায়িত্ব দেয়া হয় তার মামীকে ফিরে আনার জন্য। পরে পরিবারের লোকজন সাদ্দামের পিছু নিয়ে দাউদকান্দি এলাকা থেকে ভাগিনা সাদ্দাম ও মামী রায়হান বেগমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সাদ্দাম জানান, ‘আমি ঢাকায় থাকি। মাঝে মাঝে বাড়িতে আসি। তবে আমি বুঝতাম মামী রায়হান বেগম আমাকে পছন্দ করে’

এ ব্যপারে রায়হান বেগম জানান, স্বামীর সাথে অভিমান করে এ কাজটি করেছি। আর এ প্রতিবেধনটি লেখা পর্যন্ত ভাগিনা সাদ্দম পুলিশ হেফাজতে রয়েছে।

মতলব দক্ষিণ থানার এসআই তপন জানান, বিষয়টি অবশেষে মিমাংসা হয়েছে। তাদের ভুল বুঝাবুঝিতে স্বামী স্ত্রী আপোষ হয়েছে।

।।আপডটে,বাংলাদশে সময় ১০:১৭ পিএম,১৭ সেপ্টেম্বর ২০১৬ শনিবার
এইউ

মতলবে ‘পরকীয়ার’ জেরে মামীকে নিয়ে ভাগিনার ‘পলায়ন’

About The Author

প্রতিবেদক- পলাশ রায়, মতলব দক্ষিণ

Leave a Reply