Home / চাঁদপুর / ঈদের ক’দিনে চাঁদপুরের সড়ক দুর্ঘটনায় আহত অর্ধশত
accident-2
প্রতীকী ছবি

ঈদের ক’দিনে চাঁদপুরের সড়ক দুর্ঘটনায় আহত অর্ধশত

পবিত্র ঈদুল আযহার দু দিন আগে থেকে ঈদের ৫ম দিন শনিবার পর্যন্ত চাঁদপুরের বিভিন্ন স্থানে সড়ক দুঘর্টনায় শিশু বৃদ্ধসহ প্রায় অর্ধশত জন নারী – পুরুষ আহত হয়েছে।

আহতরা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালসহ বিভিন্ন প্রাইভেট হাসপাতাল গুলোতে প্রাথমিক চিকিৎসা সেবা নিয়েছেন।

ঈদকে কেন্দ্র করে চাঁপুরে একদিকে যেমন বেড়েছে বিভিন্ন যানবাহন, অন্যদিকে বেড়েছিলো মানুষের উপস্থিতি।

গত ১৩ সেপ্টম্বর মঙ্গলবার সারাদেশে একযোগে পালিত হয় পবিত্র ঈদুল আযহা। আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য পশু জবাই করে সারাদেশে একযোগে পালিত হয় পবিত্র ঈদুল আযহা।

আর ঈদের এ আনন্দকে ভাগাভাগি করে নিতে মানুষজন ছুটে চলেছে পরিবার পরিজন ও আত্মীয় স্বজনের বাড়িতে। আবার অনেকে কোরবানির গোস্ত নিয়ে আত্মীয় স্বজনের বাড়িতেও ছুটে গিয়েছেন।

সেখানে যাওয়ার পথেই চাঁদপুর শহর এবং শহরের বিভিন্ন স্থানে ঘটছে ছোট বড় অনেক সড়ক দুর্ঘটনা।

খবর নিয়ে জানাযায় শহরের পালবাজার গেট, বহরিয়া , চান্দ্রা মিশন রোড , ফরিদগঞ্জ, বাবুরহাট, গাছতলাসহ বিভিন্ন স্থানে সিএনজি, অটোবাইক, মোটর সাইকেলসহ ছোট বড় সড়ক দুর্ঘটনায় শিশু এবং বৃদ্ধসহ শনিবার দুপুর পর্যন্ত সর্বমোট ৪৫জন নারী পুরুষ আহত হয়েছেন।

এদের মধ্যে অধিকাংশ লোকই চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতলে এসে প্রাথমিক চিকিৎসা সেবা নিয়েছেন। কেউ এখনো হাসপাতালে ভর্তি রয়েছেন আবার অনেক কে উন্নত চিকিৎসার জন্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও প্রেরণ করা হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত ব্রাদার আ. রশিদ ও ছালামত মিয়া রেজিস্টার খাতা দেখে জানান ঈদের দু’দিন আগে থেকে শনিবার দুপুর পর্যন্ত হাসপাতালে সর্বমোট ৪৫ জন নারী, পুরুষ ও শিশু যাত্রী সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাসেবা নিয়েছেন।

এদের মধ্যে যারা একটু বেশি আঘাতপ্রাপ্ত তারা হাসপাতালে ভর্তি রয়েছেন আর যাদের অবস্থা মোটামুটি ভালো তারা প্রাথমিক চিকিৎসাসেবা নিয়ে বাড়িতে ফিরে গেছেন।

: আপডেট, বাংলাদেশ সময় ৯:৫০ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০১৬, শনিবার
ডিএইচ

ঈদের ক’দিনে চাঁদপুরের সড়ক দুর্ঘটনায় আহত অর্ধশত

About The Author

প্রতিবেদক- কবির হোসেন মিজি

Leave a Reply