Home / কৃষি ও গবাদি / চাঁদপুরে কমিউনিটি পুলিশের সহায়তায় অস্ত্র উদ্ধার
চাঁদপুরে কমিউনিটি পুলিশের সহায়তায় অস্ত্র উদ্ধার
উদ্ধারকৃত অস্ত্র ও পুলিশ, কমিউনিটি পুলিশ সদস্যরা।

চাঁদপুরে কমিউনিটি পুলিশের সহায়তায় অস্ত্র উদ্ধার

চাঁদপুর শহরের কমিউনিটি পুলিশিং কমিটি চাঁদপুর অঞ্চল-৬ পৌর ১৫নং ওয়ার্ডের কমিউনিটি পুলিশের সহায়তায় (২৩ মে) সন্ধ্যায় অস্ত্র উদ্ধার করা হয়েছে ।
কমিউনিটি পুলিশিং কমিটি চাঁদপুর অঞ্চল-৬ এর অফিস সূত্রে জানাযায় , অঞ্চল -৬ এর সভাপতি অধ্যাপক মোহাম্মদ হোসেন খান ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. নুর হোসেন নুরুর নেতৃত্বে কমিউনিটি পুলিশ জিলান গাজীর পরিচালনায় কমিউনিটি পুলিশ ইউনুস মিয়া, ইদ্রিস মিয়া, আলমগীরসহ একটি ফোর্স ব্যাংক কলোনী এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় চাপাতি, রামদা, ও লোহার পাত জব্দ করে।

পরে চাঁদপুর সদর মডেল থানায় খবর দিলে উপপরিদর্শক (এসআই) জাকির কমিউনিটি পুলিশিং কমিটি চাঁদপুর অঞ্চল-৬ এর অফিস আসলে তার কাছে এসব অস্ত্র হস্তন্তর করা হয়
কমিউনিটি পুলিশংয়ের সদস্য নুর হোসেন নুরু চাঁদপুর টাইমসকে জানান, মাদক ও চুরিসহ অপরাধমূলক কর্মকান্ড রোধে পুলিশ সুপারের নির্দেশ কমিউনিটি পুলিশিং কমিটি চাঁদপুর অঞ্চল-৬ পৌর ১৫নং ওয়ার্ডের কমিউনিটি পুলিশ দিন রাতে বিভিন্ন সময়ে এ ধরনের অভিযান চালায়।
এদিকে এলাকাবাসী জানায়, ‘কমিউনিটি পুলিশ জিলান গাজী কমিউনিটি পুলিশিং কমিটি চাঁদপুর অঞ্চল-৬ পৌর ১৫নং ওয়ার্ডের কমিউনিটি পুলিশে যোগদান করার পর এলাকার পাঁচ মাদক সেবন কারী, তিন মাদক বিক্রেতা ও দুই চোরকে পুলিশের কাছে তথ্য দিয়ে ধরিয়ে দিয়েছে। এতে অপরাধীদের মধ্যে আতংক সৃষ্টি হয়েছে। সে একজন সাহসী কমিউনিটি পুলিশ।’

আনোয়ারুল হক
: আপডেট, বাংলাদেশ সময় ২:০০ এএম, ২৪ মে ২০১৬, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply