Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন
khela...

কচুয়ায় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

বাংলাদেশ জাতীয় স্কুল-মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া সমিতির ৪৮তম শীতকালীন ফাইনাল ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়েছে ।

মঙ্গলবার(০৮ জানুয়ারি) বিকেল ৩টায় কচুয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এ ফাইনাল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

কচুয়া উপজেলা নির্বাহী অফিসার নীলিমা আফরোজের সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থা’র সাধারন সম্পাদক সনতোষ চন্দ্র সেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান শিশির। প্রধান অতিথি তারঁ বক্তব্যে বলেন, খেলাধুলার সাথে জড়িত থাকলে, কেউ মাদকাশক্ত হতে পারেনা। খেলাধুলা করলে মানূষের ও মানষিকতা ভালো থাকে। শুধুই পড়াশোনা না থেকে আপনাদের সন্তানদের আনন্দময় পরিবেশে এগিয়ে নিতে খেলাধুলা করাতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রুমন দে, কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসান, শ্রীরামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অজিত কুমার কর।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ আহসানুল হক, কচুয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক এমদাদ উল্লাহ সহ আরো অনেকে।

এছাড়াও এ সময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, ক্রীড়া শিক্ষক, সাংবাদিক ও সূশীল সমাজের নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন-উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও বাংলাদেশ জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া সমিতির কচুয়া শাখার সাধারন সম্পাদক মোঃ সাইদুর রহমান ।

বক্তব্য শেষে অতিথিবৃন্দ বিজয়ীদের মধ্যে পুরুস্কার ও সনদপত্র বিতরণ করেন।

উলেখ্য যে , ৬-৮ জানুয়ারী পর্যন্ত ক্রিকেট, ভলিবল, ব্যাডমিন্টন ও এ্যাথলেটিক্সসহ প্রায় ৫০টি দফায় উক্ত প্রতিযোগিতায় উপজেলাধীন বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥

Leave a Reply