Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুর সদরের ৪৮তম স্কুল-মাদ্রাসার শীতকালীন ক্রীড়া সম্পন্ন
khela
প্রতীকি ছবি

চাঁদপুর সদরের ৪৮তম স্কুল-মাদ্রাসার শীতকালীন ক্রীড়া সম্পন্ন

চাঁদপুর সদরের ৪৮ তম স্কুল-মাদ্রাসার জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা মঙ্গলবার (৮ জানুয়ারি) সম্পন্ন হয়। সরকারি নির্দেশনা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের সার্বিক ব্যবস্থাপনায় ৪ দিন ব্যাপি এ প্রতিযোগিতা শুরু ও শেষ হয়। সকাল ১০ টায় ক্রীড়ার উদ্ভোধন করেন সফরমালী উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক মো.আবুল কাসেম।

৪৮তম স্কুল-মাদ্রাসার শীতকালীন ক্রীড়ার দলগত ১২ টি ও ব্যক্তিগত ৩৮টি ইভেন্টে প্রতিযোগিতা সম্পন্ন হয়। বিকেল ৪ টায় পুরস্কার বিতরণ করা হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন চাঁদপুর সদর উপজেলার নির্বাহী অফিসার কানিজ ফাতেমা ও বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাড.শাহাজাহান মিয়া।

অনুষ্ঠানের সভাপত্বি করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ কে এম সাইফুল হক। অনুষ্ঠানে সদরের বিবিন্ন স্কুলের প্রধানশিক্ষকগণ পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ক্রীড়া পরিচালনায় ছিলেন মধুসূদন উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক তহিদুর রহমান লাব্,ু ডিএন এ উচ্চ বিদ্যালয়ের আবুল কাসেম সায়মন, হাসান আলীর মনজির হোসেন,গণি আদর্শের নাজির আহমেদ, ওসমানীয়া মাদরাসার শিক্ষক রফিকুল ইসলাম বাবু ,বাবুর হাটের ফারজানা ববি,ড্যাফেডিলসের মো.জহিরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা সানাউল্লা,আহম্মদীয়া মাদরাসার মো.গোলাম জিলানী, ষোলঘরে নুরজাহান আকতার, মমিন উল্লা পাটোয়ারী একাডেমির ইমরান হোসেন,লেডিদেহলভির দ্বীপ্তি রাণী ।

ধারা বর্ণনায় ছিলেন সফরমালী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আবদুল গণি ও পুরানবাজার ওসমানীয়া মাদরাসার শিক্ষক রফিকুল ইসলাম বাবু। দলগত ইভেন্টের মধ্যে ছিলো ভলিবল,ক্রিকেট ,ফুটবল,বাস্কেট টেবিল টেনিস। অ্যাথলেটিকস ইভেন্টের মধ্যে ছিলো, লং জাম্প,হাই জাম্প ১০০,২০০, ৪০০. ৮০০, ১৫০০ মি.দৌড়,গোলক,বর্শা ও চাকতি নিক্ষেপ, রিলে দৌড়, দড়িলাফ ইত্যাদি।

আন্তঃস্কুল ও মাদরাসায় শীতকালীন এ প্রতিযোগিতায় যারা ১ম ও ২য় স্থান অধিকার করেছে তারাই উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণের সুযোগ পাবে। ১০ জানুয়ারি থেকে জেলা পর্যায়ের প্রতিযোগিতা শুরু হবে।

বার্তা কক্ষ
৮ জানুয়ারি ২০১৯ , মঙ্গলবার

Leave a Reply