Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / রাজনীতি / আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ
Awami Ligue Logo-2

আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ (শনিবার)। সমাবেশ শুরু হবে দুপুর আড়াইটায়। সমাবেশে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সমাবেশে তিনি দিক নির্দেশনামূলক বক্তব্য রাখবেন।

সমাবেশের মূল অনুষ্ঠান আড়াইটায় শুরু হলেও সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হবে দুপুর ১২টায়। এছাড়া সকাল ১১টায় সমাবেশস্থলে প্রবেশের গেইট খুলে দেয়া হবে।বিজয় সমাবেশ সফল করতে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের সার্বিক প্রস্তুতি সম্পন্ন করেছে আওয়ামী লীগ।

বিজয় সমাবেশে ব্যাপক জনসমাগম হবে বলে আশা করা হচ্ছে। এ জন্য দলীয় নেতাকর্মীদের প্রয়োজনীয় নির্দেশনাও দেয়া হয়েছে। সমাবেশের মঞ্চ, সাজসজ্জা, মাঠ পরিষ্কার করা হয়েছে। খাবারের পানি, পয়ঃনিষ্কাশনের ব্যবস্থাসহ সকল প্রস্তুতি রাখা হয়েছে। সমাবেশস্থলে কেউ হঠাৎ অসুস্থ হয়ে পড়লে প্রাথমিক চিকিৎসার জন্যও ব্যবস্থা করা হয়েছে।

সমাবেশে আইন-শৃঙ্খলা বজায় রাখার জন্য নেতাকর্মীদের মিছিলে বহন করে আনা ব্যানার, ফেস্টুন নিয়ে সমাবেশস্থলে প্রবেশ করতে নিষেধ করা হয়েছে। উদ্যানের ৬টি গেইটের মধ্যে শিখা চিরন্তন গেইট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং জাতীয় নেতৃবৃন্দ, ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশনের গেইট দিয়ে আমন্ত্রিত অতিথিরা প্রবেশ করবেন।

এছাড়া তিন নেতার মাজার সংলগ্ন গেইট, বাংলা একাডেমির সামনের গেইট, টিএসটি গেইট ও চারুকলার সামনের গেইট দিয়ে দলীয় নেতা-কর্মীরা প্রবেশ করবেন। সমাবেশস্থলকে নান্দনিক শৈল্পিকভাবে সাজানো হয়েছে। সমাবেশের বিশাল প্যান্ডেলে প্রায় ত্রিশ হাজার চেয়ার বসানো হয়েছে।

উল্লেখ্য, গত বছরের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ এককভাবে ২৫৭টি আসনে জয়লাভ করে টানা তৃতীয়বারের মতো সরকার গঠন করেছে।

বার্তা কক্ষ
১৯ জানুয়ারি,২০১৯

Leave a Reply