Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে ব্যাংক এশিয়া’র শিক্ষা বৃত্তি প্রদান
হাজীগঞ্জে ব্যাংক এশিয়া’র শিক্ষা বৃত্তি প্রদান

হাজীগঞ্জে ব্যাংক এশিয়া’র শিক্ষা বৃত্তি প্রদান

‎Saturday, ‎May ‎09, ‎2015  10:02:07 PM

জহিরুল ইসলাম জয় :

ব্যাংক এশিয়া হাজীগঞ্জ শাখার উদ্যাগে গরিব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে “শিক্ষা বৃত্তি ২০১৪” প্রদান করা হয়। শনিবার হাজীগঞ্জ ডিগ্রী কলেজ রোডস্থ হক টাওয়ারের ৩য় তলায় ঘরোয়া আঙ্গিকে এ বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংক এশিয়ার প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক মো. মেহমুদ হোসেন, বিশেষ অতিথি হিসেবে ছিলেন হাজীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল রশিদ মজুমদার।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংক এশিয়ার প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক মো. মেহমুদ হোসেন বলেন, গ্রামীণ পর্যায়ের গরিব ও মেধাবী শিক্ষার্থীদের জন্য আমাদের এই বৃত্তি প্রদান। দেশে অনেক ভালোমানের শিক্ষার্থী টাকার অভাবে উচ্চতর ডিগ্রি থেকে বঞ্চিত হওয়ার কারণে ২০০৫ সাল থেকে ব্যাংক এশিয়া এই বৃত্তি প্রদান করে আসছি। আমাদের বৃত্তি নিয়ে পড়ালেখা শেষ করে বর্তমানে সরকারি ও বেসরকারি পর্যায়ে অনেক গুরুত্বপূর্ণ পদে অনেকে চাকুরি করছেন। এটাই আমাদের সার্থকতা।

ব্যাংকের ক্রেডিট ইনচার্জ মো. মোজাম্মেল হক উজ্জ্বলের সঞ্চালনায় অন্যান্যের মাঝে আরো বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মুর্শিদুল ইসলাম, ব্যাংক এশিয়ার মানব সম্পদ বিভাগের প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মামুন মাহমুদ, ব্যাংকের কর্পোরেট অফিসের এভিপি মো. শহিদুল ইসলাম, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিন, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আশফাকুল আলম চৌধুরী, ব্যবসায়ী এমএ হান্নান ও শাখা ব্যবস্থাপক সঞ্জয় দাস।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হারুনুর রশিদ মুন্সী, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আহম্মদ খসরু, ব্যাংক এশিয়া হাজীগঞ্জ শাখার দ্বিতীয় কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, কর্মকর্তা দেবাশীষ রায়, লিপন চন্দ্র পাল, মোহাম্মদ নুরুন্নবী, মো. আব্দুল করিম, মো. জসীমউদ্দিন এবং বিভিন্ন শাখার ব্যবস্থাপক, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও তাদের অভিভাবকগণ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন হাফেজ মো. হুমায়ুন কবির।

চাঁদপুর টাইমস- এএস/এমআরআর/জেআইজে- ২০১৫

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes