Home / খেলাধুলা / মেসিকে লাথি মারার পরামর্শ

মেসিকে লাথি মারার পরামর্শ

‎Saturday, ‎09 ‎May, ‎2015  10:11:39 PM

চাঁদপুর টাইমস ডট কম:

গ্রহের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। চারবার ব্যালন ডি’অর জিতেছেন তিনি। নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। মাঠে তাকে আটকানো প্রতিপক্ষের জন্য খুবই কঠিন। দিন দুয়েক আগে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের প্রথম লেগে তা টের পেয়েছেন মেসির প্রাক্তন গুরু পেপ গার্দিওলা।

ওই ম্যাচে এক মেসির কাছেই ৩-০ গোলে হেরে যায় গার্দিওলার বর্তমান দল বায়ার্ন! মেসির অপ্রতিরোধ্য হওয়ার বিষয়টি স্বীকার করে নিয়ে গার্দিওলা বলেছিলেন, ‘মেসিকে থামানো অসম্ভব। সে ভিনগ্রহের।’

কিন্তু গার্দিওলার সঙ্গে একমত নন ইতালির প্রাক্তন তারকা ফুটবলার জেনারো গাত্তুসো। জানালেন, মেসিকে থামানো সম্ভব। আর সেটি করতে হলে মেসিকে লাথি মারার পরামর্শ দিয়েছেন এই ইতালিয়ান।

এ বিষয়ে এসি মিলানের প্রাক্তন তারকা ফুটবলার জেনারো গাত্তুসো বলেন, ‘কীভাবে মেসিকে আটকাবেন? আমি জানি না কোনো কোচ তাদের খেলোয়াড়কে কী পরামর্শ দেবেন। আমার মতে সেই পরামর্শ হতে পারে এভাবে, মাঠে মেসিকে ছোট্ট করে লাথিও মারতে হবে!’

এই মন্তব্য দেখে অনেকের চোখ কপালে উঠতে পারে। মেসিকে নিয়ে এটা কী বললেন গাত্তুসো? তবে অবাক করার মতো হলেও সত্য, অপ্রতিরোধ্য মেসির প্রশংসা করতেই নাকি এমন মন্তব্য করেছেন ইতালির প্রাক্তন ফুটবলার।

চাঁদপুর টাইমস/ডিএইচ/2015