Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / আমরা সংঘাতে বিশ্বাস করি না : মায়া চৌধুরী
বিশ্বাস

আমরা সংঘাতে বিশ্বাস করি না : মায়া চৌধুরী

চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, আমরা সংঘাতে বিশ্বাস করি না। আমরা জনগণের ভালোবাসা নিয়ে রাজনীতি করি। আওয়ামী লীগ সারাদেশে ব্যাপক উন্নয়ন করেছে। এমনকি গ্রামকে শহরের আদলে গড়ে তুলেছে। আমার বিশ্বাস, উন্নয়ন ও জনগণের ভালোবাসাতেই নৌকা জয়লাভ করবে ইনশা আল্লাহ।

বুধবার (২৭ ডিসেম্বর) বিকালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ১১নং ফতেপুর পশ্চিম ইউনিয়নের নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

বৈঠকে উপস্থিত নেতাকর্মী ও জনতার উদ্দেশ্যে মায়া চৌধুরী বলেন, ৭ তারিখের নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ। নির্বাচনী আচরণবিধি আপনারা যথাযথভাবে মেনে চলবেন। কেননা আওয়ামী লীগ একটি সুশৃঙ্খল রাজনৈতিক দল। আমরা সুশৃঙ্খলতায় বিশ্বাসী। আমরা কারো সঙ্গে দ্বন্ধে জড়াবো না ।

তিনি আরো বলেন, কোথাও কোনো সমস্যা দেখলে আইন নিজের হাতে তুলে নেবেন না, প্রয়োজনে আইনশৃঙ্খলা বাহিনীকে খবর দেবেন।
মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, বিএনপি-জামায়াত এই নির্বাচন বানচাল করতে প্রাণপণ চেষ্টা করে যাচ্ছে। কিন্তু বাংলার জনগণ কোনো ক্রমেই তাদের এই স্বপ্ন বাস্তবায়ন করতে দেবে না।

আওয়ামীগ নেতা সোলাইমান তপুর সভাপতিত্বে এবং ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিন সরকারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য উপ-কমিটির সদস্য রাশেদুল হাসান চৌধুরী রনি।
এতে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ অ্যাডভোকেট রুহুল আমিন, বিশিষ্ট শিল্পপতি শাজাহান শিকদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার ও শাজাহান প্রধান, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মুক্তার হোসেন,মতলব উত্তর উপজেলা যুবলীগের সদস্য রেজোয়ান খন্দকার, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মো. মোতালেব সরকার, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, ইউপি সদস্য শাহ আলম, ফতেপুর পশ্চিম ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান কাজল, যুবলীগ নেতা কবির হোসেন প্রধান, আঃ সাত্তার বাবুল প্রমূখ।

অপরদিকে একইদিন সন্ধ্যার সময় উপজেলার ১১নং ফতেপুর পশ্চিম ইউনিয়নের রাঢ়ীকান্দি মাদ্রাসা মাঠে আয়োজিত নৌকা প্রতীকের উঠান বৈঠকে যোগদান করে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য উপ-কমিটির সদস্য রাশেদুল হাসান চৌধুরী রনি।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ২৮ ডিসেম্বর ২০২৩