Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তির টামটা দাখিল মাদ্রাসার একাডেমিক ভবন উদ্বোধন
মাদ্রাসার

শাহরাস্তির টামটা দাখিল মাদ্রাসার একাডেমিক ভবন উদ্বোধন

চাঁদপুরের শাহরাস্তি টামটা দাখিল মাদ্রাসার ৪তলা ভবনের শুভ উদ্বোধন উপলক্ষে শোকাহত ১৫ আগষ্টের আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আবুল খায়ের খোকন মাষ্টারের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান ভূইয়া, সহকারী শিক্ষক শেখ ফরিদের সঞ্চালন প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, সাবেক সফল স্বরাষ্ট্র মন্ত্রী, শাহরাস্তি-হাজীগঞ্জের উন্নয়নের রুপকার মেজর (অবঃ)রফিকুল ইসলাম,বীর উত্তম, এমপি।

প্রধান অতিথির বক্তব্য বলেন আমি যখন এই শিক্ষা প্রতিষ্ঠানে গিয়েছিলাম তখন একটি ছনের ঘরের মতো ছিল, অনেক কষ্ট করে মাদ্রাসাটি পরিচালনা করতে হয়েছে। এখানে লেখাপড়া করার মত পরিবেশ ছিল না। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা দেশে ব্যাপক উন্নয়ন করেছেন। রাস্তা, ব্রিজ, বিদ্যুৎ, কালভার্টসহ একই সাথে তিনি শিক্ষার মান উন্নয়নের জন্য এবং ছাত্র-ছাত্রীরা ভালো পরিবেশে জ্ঞান অর্জন করতে পারে সেজন্য ব্যাপক হারে শিক্ষা খাতে অবদান রেখেছে এবং বরাদ্দ রেখেছেন। স্কুল, কলেজ, মাদ্রাসাসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে ৮শত চারতলা একাডেমিক ভবন করা হয়েছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত শাহরাস্তি পৌর মেয়র হাজী আঃ লতিফ, মাদ্রাসা পরিচালনা কমিটির সাবেক সভাপতি ও জেলা পরিষদের সাবক সদস্য মোঃ জাকির হোসেন পাটোয়ারী, শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী হুমায়ুন কবির, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, উপজেলা আওয়ামীলীগের সদস্য ওমর ফারুক পাটওয়ারী, টামটা উত্তর ইউপি চেয়ারম্যান ওমর ফারুক দর্জি, বীর মুক্তিযোদ্ধাগন, সাংবাদিক,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি / সম্পাদক, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি /সম্পাদক বীর মুক্তিযোদ্ধাগন, সাংবাদিক, এলাকাবাসী, সুধী মণ্ডলী, শিক্ষক-শিক্ষিক্ষাগন ও শিক্ষার্থীবৃন্দ।

প্রতিবেদক: জামাল হোসেন, ১৪ আগস্ট ২০২২