Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে অসুস্থ শ্রমিকদের মাঝে আর্থিক সহায়তা প্রদান
অসুস্থ

শাহরাস্তিতে অসুস্থ শ্রমিকদের মাঝে আর্থিক সহায়তা প্রদান

চাঁদপুরের শাহরাস্তিতে জেলা সিএনজি চালিত অটোরিকশা মালিক সমিতির উদ্যোগে সড়ক দুর্ঘটনায় অসুস্থ শ্রমিকদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

১৪ আগস্ট রোববার সন্ধ্যায় চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির প্রধান কার্যালয় শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গায় সিএনজি চালিত অটোরিকশা মালিক সমিতি রেজি নং চট্ট ১৮৭৮ এর উদ্যোগে এই আর্থিক সহায়তা প্রদান করেন। মালিক সমিতির কার্যালয়ের সূত্রে জানা যায় শাহরাস্তি উপজেলার নিজ মেহার গ্রামের আবুল হোসেনের ছেলে সিএনজি চালক মোঃ শাহাদাত হোসেন সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বর্তমানে আর্থিক সংকট কারণে চিকিৎসা না নিতে পারায় চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্স মালিক সমিতির বরাবর আর্থিক সহায়তা প্রদানের জন্য আবেদন করলে। আবেদনের প্রেক্ষিতে মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেন।

এছাড়াও কচুয়া উপজেলার খাজুরিয়া এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে সিএনজি চালক মোঃ শরিফ হোসেন সড়ক দুর্ঘটনায় শিকার হন। বর্তমানে চিকিৎসার জন্য আর্থিক সমস্যার কারণে উন্নত চিকিৎসা না নিতে পারায় চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিকশা মালিক সমিতির বরাবরে আর্থিক সহকার জন্য আবেদন করেন।

আবেদনের প্রেক্ষিতে মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন সমিতির সাধারণ সম্পাদক মোঃ হাবিবুল ইসলাম সুমনসহ সিএনজি চালিত অটোরিকশা মালিক ও শ্রমিকগণ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জামাল হোসেন, ১৪ আগস্ট ২০২২