Home / উপজেলা সংবাদ / মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা দাদন মিয়া ও আসাদ মিয়ার মায়ের ইন্তেকাল
মোহনপুর

মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা দাদন মিয়া ও আসাদ মিয়ার মায়ের ইন্তেকাল

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মানিক মিয়ার বড় ছেলে, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক দাদন মিয়া ও উপজেলা যুবলীগের সদস্য আসাদ মিয়ার মমতাময়ী মা হালিমা বেগম (৭৫) ইন্তেকাল করেছেন, ইন্না লিল্লাহি… রাজিউন)।

রবিবার ৯ মার্চ বার্ধক্যজনিত কারণে সকাল ৬টা ৫০ মিনিটে ঢাকার একটি হাসপাতালে তিনি মৃত্যু বরণ করেন। হালিমা বেগম পাঁচ ছেলে, দুই মেয়ে ও নাাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়স্বজন রেখে গেছেন।

এদিন দুপুর ২টার দিকে মোহনপুর ইউনিয়নের দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয় খেলার মাঠ প্রাঙ্গণে মরহুমার জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
মরহুমার জানাজা নামাজে বাংলাদেশ অংশগ্রহণ করেন আওয়ামী লীগের আইন বিষয়ক উপ-কমিটির সদস্য আশফাক চৌধুরী মাহি, কলাকান্দা ইউপি চেয়ারম্যান আঃ ছোবহান সরকার সুভা, মতলব উত্তর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী মোঃ শরীফ, উপজেলা আওয়ামী লীগের নেতা বোরাহান চৌধুরী, চাঁদপুর জেলার স্ট্যাম ভেন্ডার সমিতির সভাপতি মেজবাহ উদ্দিন মেজুর, যুবলীগের নেতা হাসান মোরশেদ চৌধুরী আহার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক লায়ন ইকবাল হোসেন জুয়েল চৌধুরী, যুবলীগের নেতা ফারুক হোসেন চৌধুরী, ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজের সাবেক ছাত্রলীগের সভাপতি হারুন অর রশিদ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে দাদন মিয়ার মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

নিজস্ব প্রতিনিধি, ৯ মার্চ ২০২৪