Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে এফ. কে এন্ড মৃধা ফাউন্ডেশনের উদ্যেগে ইফতার সামগ্রী বিতরণ
ইফতার

মতলব উত্তরে এফ. কে এন্ড মৃধা ফাউন্ডেশনের উদ্যেগে ইফতার সামগ্রী বিতরণ

চাঁদপুরের মতলব উত্তরে এফ. কে এন্ড মৃধা ফাউন্ডেশনের উদ্যেগে তিন শতাধিক অসহায়,গরীব ও দুস্থ পরিবারের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে।
শনিবার ৯ মার্চ বিকেলে উপজেলার দূর্গাপুর ইউনিয়নের অলিপুর নয়াকান্দি মৃধা বাড়িতে আসন্ন মাহে রমজান উপলক্ষে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
তিন শতাধিক পরিবারের প্রতিজনকে খেজুর, ছোলা, চিনি, ডাল ও তেলসহ ৮ কেজি করে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় বক্তব্য দেন- কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য ও অলিপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রিয়াজুল হাসান রিয়াজ, এফ.কে এন্ড মৃধা ফাউন্ডেশনের তাজুল ইসলাম তুর্জ, ইউপি সদস্য জনি শিকদার, সমাজ সেবক নাছির উদ্দীন।

এসময় বক্তারা বলেন, এফ.কে মৃধা ফাউন্ডেশনের উদ্যেগে প্রতি বছরের ন্যায় এবারও ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে। শুধু তাই নয় এই ফাউন্ডেশনের উদ্যেগে সামাজিক ও ধর্মীয় কর্মকাণ্ড করে৷ যাচ্ছে। ভবিষ্যতেও করে যাবে। এফ.কে ফাউন্মাডেশনের চেয়ারম্যান ইটালী প্রবাসী হারুল ইসলাম জয়ের জন্য দোয়া করবেন যাতে তিনি তার এ মানবতার কর্মকাণ্ড সবসময় করে যেতে পারেন।

বিভিন্ন বক্তারা আরও বলেন, এফ.কে ফাউন্মাডেশনের চেয়ারম্যান ইটালী প্রবাসী হারুল ইসলাম জয়ের পক্ষ থেকে ক্যান্সার ও কিডনিসহ জটিল রোগীদের আর্থিক সহায়তা, দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, এতিমদের পড়াশোনায় আর্থিক সহযোগিতা ও প্রাকৃৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের আর্ত-মানবতার সেবায় সংগঠনটি রয়েছেন। এফ.কে মৃধা ফাউন্ডেশন সংগঠনটি সর্বদা মানব-কল্যাণে নিবেদিত।’

নিজস্ব প্রতিবেদক, ৯ মার্চ ২০২৪