Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / ঢাকা থেকে করোনা উপসর্গ নিয়ে মতলবে আসার দুদিন পর বৃদ্ধার মৃত্যু
প্রবাসী বাংলাদেশির মৃত্যু
ফাইল ছবি

ঢাকা থেকে করোনা উপসর্গ নিয়ে মতলবে আসার দুদিন পর বৃদ্ধার মৃত্যু

ঢাকা থেকে করোনা উপসর্গ নিয়ে জন্মস্থান মতলবে আসার দুই দিন পর আজ ৬ জুন শনিবার মারা গেলেন জাহাঙ্গীর পাটোয়ারী (৬৫) নামক এক ব্যক্তি।সে মতলব পৌরসভার দগরপুর গ্রামের মৃত জব্বার পাটওয়ারীর ছেলে।

শনিবার বাদ জোহর নিজ এলাকায় স্বাস্থ্যবিধি মেনে দাফন- কাফন টিমের সহায়তায় তাঁর দাফন সম্পন্ন করা হয়। এদিকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের বাড়িটিকে লকডাউন করে দেয়া হয়।।

পারিবারিক ও এলাকাবাসী সূত্রে জানা যায়,জাহাঙ্গীর পাটওয়ারী ঢাকায় একটি ব্যাচলর কোয়াটার পরিচালনা করতেন। সেখানে ত ৭/৮ দিন আগে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়। দেখাশোনা করার মতো কেউ না থাকায় দুই দিন আগে বৃহস্পতিবার তিনি করোনা উপসর্গ সর্দি-জ্বর,কাশিসহ অসুস্থ হয়ে গ্রামের বাড়িতে আসেন। বাড়ির লোকজনের কাছে তাঁর অসুস্থতার বিষয়টি গোপন করে।

শুক্রবার রাতে বাড়ির লোকজন তাঁর শারীরিক অবনতির বিষয়টি অবগত হয়ে স্বাস্থ্য বিভাগকে জানায়। এ সময়ে তাঁর স্ত্রী ছাড়া ঘরে কেউ ছিল না। পরে আজ শনিবার সকাল ৮ টায় সে মারা যায়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম কাওছার হিমেল চাঁদপুর টাইমসকে বলেন,ওই ব্যক্তির অসুস্থতার বিষয়টি শুক্রবার জানতে পারি। স্বাস্থ্যবিধি মেনে তাঁর দাফন হয়েছে। তাঁর স্ত্রীর নমুমা সংগ্রহ করা হয়েছে ও তাকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,৬ জুন ২০২০