Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে পরীক্ষার্থীদের জন্যে দোয়া
Kachua...

কচুয়ায় বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে পরীক্ষার্থীদের জন্যে দোয়া

চাঁদপুরের কচুয়া উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে সমাপনি পরীক্ষার্থীদের জন্যে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

মনপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২০১৭ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী (পিএসসি) পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইউসুফ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, মনপুরা ইসলামিয়া সিনিয়র ফাযিল মাদ্রাসার প্রাক্তন অধ্যক্ষ আলহাজ্ব মোঃ আব্দুল হাই।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মনপুরা ইসলামিয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ গাজী মোঃ ইউসুফ, বিদ্যালয় পরিচালনা পর্ষদে সহ-সভাপতি রুহুল আমিন, সদস্য ডাঃ ইকবাল হোসেন, ইউপি সদস্য ওবায়েদ মিয়া প্রমুখ। অনুষ্ঠানে শিক্ষার্থীদের সফলতা কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয়। এসময় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

পৃথক অনুষ্ঠানে ১১৮নং বাঁচাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২০১৭ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী (পিএসসি) পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহদেব চন্দ্র সরকারের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক জহিরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ ইমাম হোসেন সোহাগ। অনুষ্ঠানে সাবেক ইউপি সদস্য পরিমল চন্দ্র সরকার সহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। পরে শিক্ষার্থীদের সফলতা কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয়।

জিসান আহমেদ নান্নু
: আপডেট, বাংলাদেশ ১০ : ০৩ পিএম, ১৬ নভেম্বর, ২০১৭ বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply