Home / চাঁদপুর / চাঁদপুর লঞ্চ ঘাটে খাবার হোটেলসহ ৭ অবৈধ ব্যবসা-প্রতিষ্ঠান উচ্ছেদ
mobile court

চাঁদপুর লঞ্চ ঘাটে খাবার হোটেলসহ ৭ অবৈধ ব্যবসা-প্রতিষ্ঠান উচ্ছেদ

চাঁদপুর লঞ্চঘাটে খাবার হোটেলসহ ৭টি অবৈধ ব্যবসা-প্রতিষ্ঠান স্থাপনা ও ব্যবসা প্রতিষ্ঠান উচ্ছেদ করা হয়। একই অভিযানে নৌ থানা সংলগ্ন নৌযান শ্রমিকলীগ এবং কালো তেল বাজারীদের অবৈধভাবে গড়ে তোলা দোকানটি ভেঙ্গে দেওয়া হয়।

মঙ্গলবার (২৮ মে) বিকেলে অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল মাহমুদ জামানের নেতৃত্বে এই উচ্ছেদ অভিযানটি পরিচালনা করা হয়।

এতে আরডিসি আজিজুন নাহার, বিআইডব্লিউটিএর নির্বাহী প্রকৌশলী আমজাদ হোসেনের উপস্থিতিতে নৌ পুলিশ ও চাঁদপুর মডেল থানা পুলিশের সহযোগিতা করেন।

অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল মাহমুদ জামান জানান, ঈদে যাত্রীরা যাতে হয়রানির শিকার না হয় এবং নির্বিঘেœ লঞ্চ টার্মিনাল ঘাটের ভিতর প্রবেশ করতে পারে সেই লক্ষ্যেই গ্যাংওয়ের ভিতরে অবৈধভাবে গড়ে উঠা ব্যবসা প্রতিষ্ঠান এবং নৌ থানা সংলগ্ন স্থাপনাগুলো আমরা ভেঙ্গে দিচ্ছি। নৌ থানা সংলগ্ন স্থানে অবৈধ স্থাপনা ভেঙ্গে দেওয়ার কারণ হলো

এসব দোকান উচেছদ করায় সাধারণ যাত্রীরা জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানায়। সাধারণ যাত্রীরা জানায়, লঞ্চ ঘাটের পরিবেশ সুন্দর রাখতে অবৈধ স্থাপনা ভেঙ্গে দেওয়ায় আমরা এখন সাচ্ছন্দ্যে চলাচল করতে পারছি।

প্রতিবেদক:আশিক বিন রহিম
২৮ মে ২০১৯