Home / চাঁদপুর / চাঁদপুরে রেস্টুরেন্টের মোটর চুরির মামলায় যুবক আটক
Harun-Boyatii

চাঁদপুরে রেস্টুরেন্টের মোটর চুরির মামলায় যুবক আটক

চাঁদপুর শহরের স্থানীয় একটি চাইনিজ মোটর চুরির মামলায় ফয়সাল রশীদ শাওন (২৬) কে আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।

শনিবার (৫ মে ) রাত ১ টার সময় শহরের মাদ্রাসা রোড লঞ্চঘাট থেকে তাকে আটক করেন চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক মোঃ আওলাদ হোসেন।

আটককৃত শাওন শহরের পুরাণ আদালত পাড়ার বাসিন্দা সংস্কৃতিকর্মী হারুন আল- রশিদ ওরফে বয়াতী হারুনের ছেলে।

জানাযায়, বেশ কিছুদিন পূর্বে রেস্টুরেন্টের পানির মোটর চুরি হলে মালিক কর্তৃপক্ষ বিষয়টি চাঁদপুর মডেল থানায় মৌখিক অভিযোগ করলে এর আগে সাজু ও আলী নামে দু’যুবককে আটক করা হয়।

গত ১৮ এপ্রিল রসুইঘর মালিক কৃর্তৃপক্ষ জসিম উদ্দিন শাহিন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলা নং ৩৫। তারই প্রেক্ষিতে মামলার এজহার ভুক্ত আসামী ফয়সাল রশিদ শাওনকে আটক করা হয়।

মামলার দায়িত্বে থাকা এস আই আওলাদ হোসেন জানায়, রসুইঘরের পানির পাম্প মেশিন চুরির মামলার এজহারভুক্ত আসামী হওয়ায় শুক্রবার রাত ১টার সময় লঞ্চঘাট এলাকা থেকে সঙ্গীয়ফোর্স নিয় তাকে আটক করি।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনর্চাজ মোঃ ওয়ালী উল্ল্যাহ অলি জানায়, রসুইঘরের পানির পাম্প মেশিন চুরির মামলায় সন্ধেহজনক আসামী হিসেবে লঞ্চচঘাট এলাকা থেকে তাকে আটক করা হয়েছে। তাকে আদালতে প্রেরন করা হবে। আদালত আইনগত ব্যবস্থা নিবেন।

পুলিশ শনিবার দুপুরে শাওনকে চাঁদপুর আদালতে প্রেরণ করলে, আদালত তাকে জেলহাজতে প্রেরণ করা হয়।

এ দিকে শাওনের পিতা হারুন-আল-রশিদ চাঁদপুর টাইমসকে জানান, ‘ আমার ছেলে গত ১৭ মার্চ পারিবারিক কলহে তার স্ত্রীকে ডিভোর্স দেয়। পুলিশ শুক্রবার তাকে চাঁদপুর লঞ্চ থেকে পারিবারিক একটি মৌখিক অভিযোগের প্রেক্ষিতে আটক করে। কিন্তু পরের দিন চুরি মামলায় ৩নং আসামী হিসেবে আটক দেখিয়ে জেলহাজতে প্রেরণ করে। যদিও সংশ্লিষ্ট মামলায় প্রথম ও ২য় আসামীকে পুলিশ এরইমধ্যে মালামালসহ আটক করেছে। ঐ সময়ে শাওন সেখানেও উপস্থিত ছিলো কিন্তু পুলিশ তাকে ধরেনি। শাওনের কাছে কোন মালামালও পাওয়া যায়নি। তবে প্রথম আসামী আমার ছেলে শাওনের বাড়ির মালিক, সে সুবাধে শাওন ও বাড়ির একজন ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে।’

সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট

Leave a Reply