Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / গল্লাক বাজার শিক্ষা ও সমাজ উন্নয়ন সংস্থার বৃত্তির ফল প্রকাশ
Gollak-Somaj-unnoion

গল্লাক বাজার শিক্ষা ও সমাজ উন্নয়ন সংস্থার বৃত্তির ফল প্রকাশ

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গল্লাক বাজার শিক্ষা ও সমাজ উন্নয়ন সংস্থার ব্যবস্থাপনায় এবং অর্থায়নে স্থানীয় ২৫টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে মেধা বৃত্তি পরীক্ষা শুক্রবার (৪ মে) সকাল ১০টায় গল্লাক নোয়াব আলী উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

এতে মোট ৬৪৭জন শিক্ষার্থীর মধ্যে ৬১২জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে। বৃত্তি পরীক্ষা চলাকালীন কেন্দ্র সচিবের দায়িত্ব পালন করেন, গল্লাক নোয়াব আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ আবদুল হান্নান। এলাকার যুবসমাজ ও গুনীজনদের উদ্যোগে এ মেধা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

নৈর্ব্যক্তিক অভীক্ষার প্রশ্নপত্র ১০০টি বৃত্ত ভরাট পদ্ধতির মাধ্যমে ১ ঘণ্টা ৩০ মিনিট সময় নির্ধারণ করে পরীক্ষা সম্পন্ন হয়। পরীক্ষার সার্বিক পরিচালনায় ছিলেন সংস্থার আসম আল আমিন, অধ্যয়নরত শিক্ষার্থী আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয় ও উদ্যোক্তা, গল্লাক বাজার শিক্ষা ও সমাজ উন্নয়ন সংস্থা এবং মোঃ বোরহান উদ্দীন, উদ্যোক্তা, গল্লাক বাজার শিক্ষা ও সমাজ উন্নয়ন সংস্থা প্রমূখ।

মোট বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ৪০ জন। প্রতি শ্রেণিতে সর্বোচ্চ নাম্বার প্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করার ভিত্তিতে তাদের ফলাফল রোল নং অনুযায়ী উল্লেখ করা হলো- ১ম শ্রেণি: ১০১৭, ১০১৯, ১০১১, ১০১৫, ১০২০। ২য় শ্রেণি: ২০৫৮, ২০২৫, ২০৫১। ৩য় শ্রেণি: ৩০৯০, ৩০৯১, ৩০৯৮, ৩০৩২, ৩০৩৯, ৩০৪৬।

৪র্থ শ্রেণি: ৪০৬৮, ৪০০৯, ৪০৫৫। ৫ম শ্রেণি: ৫০৭০, ৫০৬৬, ৫০০২। ৬ষ্ঠ শ্রেণি: ৬০০১, ৬০২৪, ৬০৩১, ৬০৩৪। ৭ম শ্রেণি: ৭০২৬, ৭০১৯, ৭০২৯। ৮ম শ্রেণি: ৮০২২, ৮০৪১, ৮০১৮, ৮০১৫, ৮০৩৩, ৮০৪০। ৯ম শ্রেণি: ৯০৪৮, ৯০২৯, ৯০০৫। ১০ম শ্রেণি: ১০০৬০, ১০০৫৪, ১০০৫১, ১০০৫৫।

এছাড়াও পরীক্ষা চলাকালীন সময় হল পরিদর্শন করেন ৫নং গুপ্টি পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল গণি (বাবুল) পাটওয়ারীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও উপস্থিত ছিলেন। বৃত্তি প্রাপ্তদের মাঝে সনদ বিতরণ ও অন্যান্য কার্যক্রম আগামী পবিত্র ঈদুল ফিতরের পরে অনুষ্ঠিত হবে।

করেসপন্ডেন্ট

Leave a Reply