Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলববাসীর সুবিধামতো স্থানে সাব রেজিস্টার অফিস হবে : দীপু চৌধুরী
Dipu-chowdhury

মতলববাসীর সুবিধামতো স্থানে সাব রেজিস্টার অফিস হবে : দীপু চৌধুরী

কেন্দ্রিয় আওয়ামী লীগ নেতা ও মন্ত্রীপুত্র সাজেদুল হোসেন চৌধুরী দীপু বলেছেন মতলবের জনগণ যেখানে সুযোগ সুবিধা বেশি পাবে সেখানেই সাব রেজিস্টার অফিস থাকবে।

জনগণের ভোগান্তি ও দুর্ভোগ হয় এমন স্থানে সাব রেজিস্টার অফিস হতে পারে না।

শনিবার (৫ মে) দুপুরে মতলব দক্ষিণ উপজেলা সাব রেজিষ্টার অফিসের ওয়াপদা সংলগ্ন প্রস্তাবিত জায়গা পরিদর্শন শেষে স্টাম্প ভেন্ডার ও দলিল লেখক সমিতির যৌথ আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমার পিতা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম সারা জীবন মানুষের সেবা করে আসছেন, সেবা করে যাচ্ছে এবং ভবিষ্যতেও করে যাবে। মতলববাসীর প্রাণের এ দাবি ইনশাল্লাহ আমার পিতার সাথে কথা বলে সাব রেজিস্টার অফিসের বিষয়টি যত দ্রæত সম্ভব বাস্তবায়ন করা হবে। এ পূর্বে আপনারা প্রস্তাবিত জায়গার মালিকের সাথে চুড়ান্ত করে নিবেন।

স্টাম্প ভেন্ডার ও দলিল লিখক সমিতির নেতৃবৃন্দের উদ্দেশ্যে তিনি বলেন, শেখ হাসিনা সরকার যখনই ক্ষমতায় আসে তখন জনগণের কল্যাণে কাজ করে থাকে। তাই আগামী নির্বাচনে আপনারা নৌকার বিজয়ের জন্য কাজ করবেন। এতে আপনারা মূল্যায়িত হবেন এবং আপনাদের সংগঠন শক্তিশালী হবে। আপনাদের যে কোন সমস্যা সমাধানে আমাদের পরিবার সবসময় পাশে থাকবো।

অনুষ্ঠানে দলিল লিখক সমিতি চাঁদপুর জেলা শাখার সভাপতি খোরশেদ আলম বাবুর সভাপতিত্বে ও মতলব দক্ষিণ উপজেলা ভেন্ডার সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ রোকনুজ্জামান রোকনের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম গিয়াস উদ্দিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, জেলা পরিষদের সদস্য মোঃ আল আমিন ফরাজী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা ভেন্ডার সমিতির সভাপতি মোঃ নূরুল আলম, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহŸায়ক হোসাইন মোঃ কচি, জেলা দলিল লিখক সমিতির সভাপতি খাইরুল ইসলাম বিল্লাল, জেলা ভেন্ডার সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, মতলব ভেন্ডার সমিতির সভাপতি ছাদেক উল্লাহ মিয়াজী, মতলব এসআর অফিসের ভেন্ডার মোঃ কামাল উদ্দিন বিপ্লব।

এছাড়া বক্তব্য রাখেন, সংবর্ধিত অতিথি দলিল লিখক সমিতির কেন্দ্রিয় কমিটির সহ-প্রচার সম্পাদক, জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ও মতলব দক্ষিণ উপজেলা দলিল লিখক সমিতির সভাপতি মোঃ জিয়াউল মোস্তফা তালুকদার। অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন ভাঙ্গারপাড় মাদ্রাসার মোহ্তামিম পীরজাদা মাওলানা আফসার উদ্দিন। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথিকে স্টাম্প ভেন্ডার ও দলিল লিখক সমিতির পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মতলব দক্ষিণ উপজেলা যুবলীগের আহŸায়ক জহির সরকার, যুগ্ম আহŸায়ক জহিরুল ইসলাম আলেক, চন্দন সাহা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষী রানী দাস তারা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আছমা আক্তার আঁখি, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম সরকার, পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, মতলব পৌর ছাত্রলীগের সভাপতি কাইয়ুম ফরাজী, সাধারণ সম্পাদক শরিফ পাটওয়ারীসহ সামাজিক, রাজনৈতিক ও সুধিজন।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক

Leave a Reply