Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে মুক্তিযোদ্ধা পরিবারের ওপর ‘হামলা’
চাঁদপুরে মুক্তিযোদ্ধা পরিবারের ওপর ‘হামলা’

চাঁদপুরে মুক্তিযোদ্ধা পরিবারের ওপর ‘হামলা’

চাঁদপুর সদর উপজেলার রালয়িায় গ্রামে সম্পত্তিগত বিরোধের জের ধরে আলী আরশাদ মোল্লা (৬৫) নামে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা চালানোর অভিাযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই মুক্তিযুদ্ধা পরিবারের ৭ জন নারী-পুরুষ আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

আহতরা হলেন আলী আরশাদ মোল্লা , তার স্ত্রী রানু বেগম(৫৫),পুত্র খোকন মোল্লা (৩০), এবং চার মেয়ে নাজমা বেগম (৩৫), আয়শা আক্তার (৩০), ফাতেমা আক্তার (২৫) ও শিমু আক্তার (২০)।

ঘটনাটি ঘটেছে ১৫ জুলাই শুক্রবার বেলা ১২ টায় চাঁদপুর সদর উপজেলার ২ নং আশিকাটি ইউনিয়নের রালদিয়া গ্রামের মোল্লা বাড়িতে।

আহতরা জানায় একই বাড়ির আক্তার মোল্লা ও মুক্তিযুদ্ধা আলী আরশাদ মোল্লার সাথে বাড়ির একটি জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে। কিছুদিন পূর্বে ভাগবাটোয়ারার মাধ্যমে সে জমি ও তারা পান। বৃহস্পতিবার সকালে ওই জমিতে তারা গাছ কাটতে গেলে আক্তার মোল্লার লোকজন তাতে বাঁধা প্রদান করে। এ নিয়ে তাদের উভয় পক্ষের মাঝে বাকবিতন্ডা ও মারামারিতে রূপ নেয়।

পরে আক্তার মোল্লাদের বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন মুক্তিযুদ্ধা আলী আরশাদ। তারই সূত্র ধরে শুবার বেলা ১২ টায় হাফেজ মোল্লার পুত্র আক্তার মোল্লা, আরিফ মোল্লা, লতিফ মিজির পুত্র শাহাজাহান ওরফে লাদেন মিজি, ও তাদের পক্ষের মাসুম, সালমা বেগম, হালিমা, হাফছা, জব্বার মুন্সি, বাদল, রতন ও মামুনসহ তাদের লোকজন আলী আরশাদ মোল্লার ঘরে ও তার পরিবারের ওপর হামলা চালায়।

তাদের অর্তকিত হামলায় মুক্তিযুদ্ধা পরিবারের এই ৭ জন আহত হন। হামলার খবর পুলিশ সুপার শামসুন্নাহারকে জানালে চাঁদপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. জাকির হোসেন তাদের উদ্ধার করে সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করান।

এ বিষয়ে পুলিশ কর্মকর্তা জাকির হোসেন জানান, ‘পুলিশ সুপার মহেদায় বিষয়টি থানায় অবগত করলে আমরা ঘটনাস্থলে যাই। সেখানে উভয় পক্ষের হামলা চলতে দেখি। আমরা সময়মত না গেলে হয়তো বা সেখানে কেউ না কেউ খুন হয়ে যেতে পারতো।’

চাঁদপুরে মুক্তিযোদ্ধা পরিবারের ওপর ‘হামলা’

About The Author

প্রতিবেদক- কবির হোসেন মিজি

Leave a Reply