Home / চাঁদপুর / চাঁদপুরে ফাঁস দিয়ে প্রেমিকার আত্মহত্যা : প্রেমিক আটক
চাঁদপুরে ফাঁস দিয়ে প্রেমিকার আত্মহত্যা : প্রেমিক আটক

চাঁদপুরে ফাঁস দিয়ে প্রেমিকার আত্মহত্যা : প্রেমিক আটক

চাঁদপুর শহরের তালতলায় গলায় ফাঁস দিয়ে প্রেমিকার আত্মহত্যার ঘটনায় প্রেমিককে আটক করা হয়েছে। বুধবার রাত সাড়ে ১০টায় ওই এলাকার রহমান টাওয়ারের দ্বিতীয়তলায় এই আত্মহত্যার ঘটনা ঘটে।

সদর উপজেলার মধ্য তরপুরচন্ডী ডাক্তার বাড়ীর আলাউদ্দীন ডাক্তারের দ্বিতীয় মেয়ে শারমিন আক্তার (১৬)। শারমিন ২০১৬সালের লেডী প্রতিমা মিত্র বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে।

আটক প্রেমিক রাশেদ (২৪) ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম চান্দ্রা খান বাড়ীর প্রবাসী আউয়াল খানের বড় ছেলে। সে চাঁদপুর সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র।

মেয়ের মামা রাশেদ আহমেদ জানায়, বাসার সবাই শারমিনকে ঘরে রেখে মার্কেটে কেনাকাটা করতে যান। মার্কেট থেকে ফিরে ঘরের দরজা বন্ধ পেয়ে তার মা আমাকে ফোন দেয়। আমি এসে দরজার ভিতরে বন্ধ থাকায় ভেঙ্গে রাশেদসহ প্রবেশ করি। আমার আগে রাশেদ দৌড়ে গিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থা থেকে শারমিনকে জড়িয়ে ধরে কান্না করতে থাকে।

রাশেদের সাথে পরে কথা বলে জানা যায়, দীর্ঘ দিন যাবত শারমিনের সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। মোবাইলে তাদের কথা বলার সময় এক পর্যায়ে উভয়ের মধ্যে ঝগড়া হয় এবং আত্মহত্যা করবে বলে তাকে জানায়। এ ঘটনায় রাশেদও অজ্ঞান হয়ে পড়ে। রাশেদ তার মাকে নিয়ে প্রফেসারপাড়ায় ভাড়া বাড়িতে বসবাস করতো বলে জানা যায়।

এ ঘটনায় চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শামিম আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং লাশ ময়নাতদন্তের জন্য নিয়ে যান।

শামিম আহমেদ জানান, লাশ ময়নাতদন্ত ছাড়া কিছুই বলা যাচ্ছে না। এ ঘটনায় শহরের তালতলা এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে। শতশত উৎসুক জনতা ভিড় জমায়।

মাজহারুল ইসলাম অনিক[/author

আপডেট ১:০৬ এএম, ৭ মার্চ  ২০১৬, বৃহস্পতি বার

ডিএইচ

Leave a Reply