Home / উপজেলা সংবাদ / চাঁদপুরে অজ্ঞাত ভাইরাসে ১৫ ছাত্রী অসুস্থ
চাঁদপুরে অজ্ঞাত ভাইরাসে ১৫ ছাত্রী অসুস্থ

চাঁদপুরে অজ্ঞাত ভাইরাসে ১৫ ছাত্রী অসুস্থ

‎Monday, ‎May ‎11, ‎2015  10:38:58 PM

শরীফুল ইসলাম, চাঁদপুর :

চাঁদপুর শহরের আল আমিন একাডেমী ছাত্রী শাখায় অজ্ঞাত ভাইরাসে অন্ত্যত ১৫জন ছাত্রী অসুস্থ হয়েছে। সোমবার সকাল ১১ টায় আল আমিন একাডেমী দশম শ্রেণীর (ক) ও (খ) শাখায় ১ম ক্লাস চলাকালীন সময়ে হঠাৎ করে দশম শ্রেণীর (খ) শাখার জিনিয়া (১৫) নামের এক ছাত্রী শ্বাস না নিতে পেরে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ে।

এরপর পরই একই ক্লাসের অন্যান্য ছাত্রীরা শ্বাস না নিতে পারায় অসুস্থ হয়ে পড়ে। তাদের অবস্থা গুরুতর দেখে পৃথকভাবে আল আমিন হাসপাতাল, প্রিমিয়ার হাসপাতাল, মিডল্যান্ড হসপিটাল ও চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরা হচ্ছে জান্নাতুল মাওয়া, ইশরাত জাহান, জিনিয়া, নওরীন আক্তার, রিমা, সুবর্ণা, সুপ্তি, আসমা, দিমা, অর্থী, ও সানজিদা আক্তার প্রত্যেকে দশম শ্রেণীর ছাত্রী।

আল আমিন একাডেমী ছাত্রী শাখায় প্রধান শিক্ষিকা ফেরদৌসী সুলতানা জানায়, যে ছাত্রীরা অসুস্থ হয়েছে এর মধ্যে জিনিয়া, অর্থী, জান্নাতুল মাওয়া ও সুবর্ণা এরা আগে থেকেই শ্বাসজনিত রোগে অসুস্থ। তারা মাঝে মধ্যে ক্লাসে অসুস্থ হয়ে পড়ে। এখানে যে বিষয়টি হয়েছে প্রথমে জিনিয়া অসুস্থ হয়ে পড়লে ক্লাসের অন্য ছাত্রীরা ভয় পেয়ে কান্নাকাটি শুরু করে। একপর্যায়ে তারাও অসুস্থ হয়ে পড়ে।

আল আমিন একাডেমী ছাত্রী শাখায় ১ম ক্লাসের ইংরেজি শিক্ষিকা হাসিনা বেগম জানায়, অসুস্থতার কারণটি আজ নয়, আগেও হয়েছে।

চাঁদপুর টাইমস : ‍এসআই/এমআরআর/২০১৫

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।