Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ‘জনগণের করের টাকায় বেতন নেন, জনগণের কল্যাণে কাজ করুন’
‘জনগণের করের টাকায় বেতন নেন, জনগণের কল্যাণে কাজ করুন’

‘জনগণের করের টাকায় বেতন নেন, জনগণের কল্যাণে কাজ করুন’

মতলব উত্তর উপজেলা চেয়ারম্যান মনজুর আহমেদ মঞ্জু উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের মাঠ পর্যায়ের কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, জনগণের করের টাকায় বেতন নেন,তাই জনগণের কল্যাণে কাজ করুন।

আপনারা যদি জনগণের কল্যানে কাজ করেন, তাহলে জনগণের প্রত্যাশা পুরুন হবে। শুধু সেবা সপ্তাহ আসলেই যে সেবা প্রদান করবেন তা না করে সবসময় সেবা দিতে চেষ্টা করুন।

সোমবার দুপুরে উপজেলার মায়া বীর বিক্রম অডিটোরিয়ামে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাবেগর সেবা সপ্তাহের উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান মনজুর আহমেদ মঞ্জু এসব কথা বলেন।বর্তমান আ’লীগসরকার জনগণের কল্যানে ব্যাপক উন্নয়নমূলক কাজ করছে। যে ব্যাক্তি সমাজের বা দেশের জন্য কাজ করে তার পক্ষে থাকবেন।

উপজেলা চেয়ারম্যান মনজুর আহমেদ মঞ্জু আরো বলেন, ‘আমি এ এলাকার জনপ্রতিনিধি। জনগণের কল্যানে কাজ করতে চাই। তাদের প্রতি আমাদের সকলের জবাবদিহিতা রয়েছে। তিনি আরো বলেন,আমরা যা করছি সবকিছুই জনগণের জন্য। কাজেই সকল দপ্তরের কাজকর্ম চেয়ারম্যানদেরকে অবহিত করতে হবে। সরকারের উন্নয়ন কর্মকা- যাতে জনগণ জানতে পারে সে বিষয় জনপ্রতিনিধিদের সহযোগিতা করতে হবে। আপনাদের মাঠ পর্যায়ে আরো আন্তরিকভাবে কাজ করতে হবে। আমাদের সামাজিক অবস্থার উন্নতি করতে হবে। আমাদের ভবিষ্যৎ প্রজন্মদের জন্য ভালো কিছু রেখে যেতে হবে।

আমরা সবাই মিলে যদি সমন্বিত চেষ্টা চালাই তাহলে সকল মানুষে প্রত্যাশা পূরন করা সম্ভব হবে। কেননা নিজেরা ঐক্যদ্ধ থাকলে সব কিছুই সম্ভব।

উপজেলা চেয়ারম্যান মনজুর আহমেদ মঞ্জু আরো বলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী আধুনিক মতলবের রুপকার মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপির অক্লান্ত পরিশ্রমে ও সার্বিক সহযোগিতায় বৃহত্তর মতলবে ব্যাপক উন্নয়ন কাজ চলছে। যে যে এলাকায় উন্নয়নমূলক কাজ জরুরী তা গুরুত্ব অনুযায়ীই ক্রমানুসারে করা হচ্ছে।

আমি উপজেলা চেয়ারম্যান হিসেবে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের যে কোনো সমস্যা নিয়ে আসলে তা পূরনে চেষ্টা করবো। তবে আপনারা যার যার দায়িত্ব কর্তব্য ঠিকমতো পালন করতে হবে।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন,চ্যাকমো ডা.আবুল হাসনাত,ডা.অঞ্জন কুমার,পরিবার পরিদর্শিকা নিলুফা আক্তার, জেসমিন আক্তার,মাহফুজা মুন্নী,মোর্শেদা আক্তার, পরিবার পরিকল্পনার পরিদর্শক (এফপিআই) মোঃ মারফত আলী মজুমদার,মোঃ রোমান মিয়া,জুয়েল মিয়া, জসিম উদ্দিন,প্রশান্ত চন্দ্র মজুমদার,মিজানুর রহমান, আল-আমিন,পরিবার কল্যান সহকারী হাসিনা বেগম, জাহানারা বেগম,খাদিজা বেগম, আফরোজা আক্তার জুনু,রোকেয়া বেগম প্রমূখ।

মোঃ কামাল হোসেন খান

চাঁদপুর টাইমস/ডিএইচ/কেএইচকে-2015