Home / চাঁদপুর / খালেদা জিয়ার মুক্তির দাবিতে চাঁদপুরে বিএনপির অনশন
খালেদা জিয়ার মুক্তির দাবিতে চাঁদপুরে বিএনপির অনশন

খালেদা জিয়ার মুক্তির দাবিতে চাঁদপুরে বিএনপির অনশন

বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং সু-চিকিৎসার দাবিতে চাঁদপুরে অনশন কর্মসূচী পালন করা হয়েছে। রোববার (৯ জুলাই) সকালে জেলা বিএনপির আয়োজনে দলীয় কার্যালয়ে এই কর্মসূচী পালন করা হয়।

জেলা বিএনপির যুুগ্ম আহ্বায়ক অ্যাড. সলিম উল্যাহ সেলিমের সভাপতিত্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, যুগ্ম আহ্বায়ক মাহাবুব আনোয়ার বাবলু, সেলিমুস সালাম, আক্তার হোসেন মাঝি, ফেরদৌস আলম বাবু, পৌর বিএনপির সাধারন সম্পাদক অ্যাড. হারুনুর রশিদ, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. শামসুল ইসলাম মন্টু,

জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আফজাল হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব হযরত আলী ঢালী, জেলা যুবদলের সভাপতি মোফাজ্জল হোসেন চান্দু, জেলা কৃষক দলের সভাপতি এনায়েত উল্লাহ খোকন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খান আকাশ, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার,

জেলা স্বেচ্ছাসেবক দল নেতা মহসীন পাটওয়ারী, জেলা জিয়া মঞ্চের আহ্বায়ক সোয়েব মো. কলিম, পৌর যুবদলের যুুগ্ম আহ্বায়ক জাফর প্রধানীয়া, বিএনপি নেতা জাহাঙ্গির গাজী, জেলা ছাত্র দলের সভাপতি ইমান হোসেন গাজী, যুগ্ম সম্পাদক মেহেদী হাসান শাকিল।

বক্তারা বলেন, রাজনৈতিক প্রতিহিংসায় কারণে সরকার বেগম খালেদা জিয়াকে ষড়যন্ত্রমূলত মিথ্যা মামলা দিয়ে কারা অন্তরীণ করে রেখেছে। তাকে চিকিৎসাহীনভাবে মৃত্যুর মুখে ঠেলে দেয়া হয়েছে। দেশনেত্রীর মুক্তি আন্দোলনের মাধ্যমেই হবে। যতদিন তিনি কারাগার থেকে মুক্তি না পাবেন আন্দোলন চলতেই থাকবে।

এসময় জেলা বিএনপি, যুবদল, ছাত্রদলসহ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : আশিক বিন রহীম

Leave a Reply