Home / উপজেলা সংবাদ / কচুয়া / অটোরিক্সা চালককে কুপিয়ে ‘হত্যার চেষ্টা’
কচুয়ায় অটোরিক্সা চালককে কুপিয়ে ‘হত্যার চেষ্টা’
প্রতীকী

অটোরিক্সা চালককে কুপিয়ে ‘হত্যার চেষ্টা’

চাঁদপুর কচুয়ার রঘুনাথপুর বাজারের দক্ষিণ পার্শ্বের উঁচু ব্রীজ সংলগ্ন এলাকায় রোববার (২৬ মার্চ ) রাত সাড়ে ১০টার দিকে এক রিক্সা চালককে এলোপাতারি কুপিয়ে অটোরিক্সা নিয়ে পালানোর সময় বখাটে যুবককে আটক করেছে জনতা।

গুরুতর আহত অটোরিক্সা চালক ইসমাইল মিয়া (৩৮) বর্তমানে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

কচুয়ার পশ্চিম সহদেবপুর ইউনিয়নের কান্দিরপাড় গ্রামের মৃত মিলাদ আলীর পুত্র অটোরিক্সা চালক মো. ইসমাইলকে কচুয়া বাজার থেকে রোববার (২৭ মার্চ ) রাত ১০টার দিকে রঘুনাথপুর বাজারের উদ্দেশ্যে ভাড়া নেয়।

পার্শ্ববর্তী হাজীগঞ্জের তারাপাল্লা গ্রামের লোকমান মিয়ার বখাটে পুত্র জিসান (১৮) রাত অনুমান সাড়ে ১০টার দিকে ওই স্থানে পৌঁছলে যাত্রী জিসান ওই অটোরিক্সা চালক ইসমাইল মিয়াকে এলাপাতারি কুপিয়ে তাকে হত্যার চেষ্টা করে তার অটোরিক্সা নিয়ে নিজে চালিয়ে কাদলা বাজার সংলগ্ন গরিশ্বর হয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

পরে অটোরিক্সা চালক ইসমাইল মিয়ার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে মুমূুর্ষ অবস্থায় কচুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এবং যাত্রী বখাটে জিসানকে অটোরিক্সাসহ গরিশ্বর এলাকা থেকে আটক করে কচুয়া থানা পুলিশে সোপর্দ করে।

কচুয়া থানায় আটককৃত বখাটে যুবক জিসান দাবি করেন ১শ’ টাকার ভাড়া ২শ’ টাকা চাওয়ায় তাকে মেরেছি।

কী কারণে অটোরিক্সা নিয়ে পালানোর চেষ্টা করেছো তা’জানতে চাইলে কোনো সদুত্তর দিতে পারে নি।এ ব্যাপারে চাঁদপুর জেলা পরিষদের সদস্য ও রঘুনাথপুর বাজারের অ্যামিটি মানব উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোহাম্মদ বিল্লাল হোসেন মোবাইলে জানান, ‘খবর পেয়ে আমি আমার লোকজন দিয়ে জিসানকে অটোরিক্সাসহ গৌরিশ্বর থেকে আটক করি এবং মধ্য রাতে মুুমূর্ষূ অবস্থায় অটোরিক্সা চালক ইসমাইল মিয়াকে নিজ অর্থায়নে কচুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি।’

এ ব্যাপারে কচুয়া থানার অফিসার ইনচার্জ একেএমএস ইকবাল জানান, আসামী থানা হেফাজতে রয়েছে এবং থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রতিবেদক : জিসান আহমেদ নান্নু
আপডেট, বাংলাদেশ সময় ১১: ৩১ পিএম, ২৭ মার্চ ২০১৭, সোমবার
এজি/ এইউ

Leave a Reply