Home / চাঁদপুর / ‘চাঁদপুর শহরকে পরিচ্ছন্ন শহর হিসেবে গড়ে তুলবো’
মেয়র নাছির
চাঁদপুর পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ (ফাইল ছবি)

‘চাঁদপুর শহরকে পরিচ্ছন্ন শহর হিসেবে গড়ে তুলবো’

চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ বলেছেন, ‘চাঁদপুর শহরকে একটি পরিচ্ছন্ন শহর হিসেবে গড়ে তুলবো। আমরা এ শহরের সচেতন নাগরিক, আমাদের দায়িত্ব শহরকে পরিচ্ছন্ন রাখার জন্য সকলকে সচেতন করতে হবে। এটা আমদের দায়িত্ব এবং কর্তব্য।

তিনি সোমবার বেলা ১১ টায় চাঁদপুর পৌর পাঠাগারে তৃতীয় নগর পরিকল্পনা ও কাঠামো উন্নতিকরণ প্রকল্প-৩ ( ইউজিআইপি-৩) এর আওতায় নগর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আগামীতে চাঁদপুর পৌরসভার আনাচে কানাছে কোন জলাবদ্ধতা থাকবে না। পৌরসভার মধ্যে অনেক সমস্যা রয়েছে, যা আমাদের একক ভাবে সমস্যার সমাধান করা যাবে না। এতে প্রয়োজন আমাদের সকলকে ওই সব সমস্যা সমাধান করার জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা এবং চাঁদপুর পৌরসভাকে অবহিত করা। চাঁদপুর শহরের প্রাণকেন্দ্র লেকগুলোতে সংস্কার করা হবে। নগর উন্নয়নের জন্য আমাদের যা যা করণীয় সকলে ঐক্যবদ্ধভাবে করবো।’

পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মফিজুর রহমান হাওলাদারের পরিচালনায় বক্তব্য রাখেন, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, জেলা ক্যাবের সভাপতি জীবন কানাই চক্রবর্তী, আওয়ামী নেতা আব্দুর রশিদ সর্দার, দোকান মালিক সমিতির সভাপতি মোস্তাক হায়দার চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরী, সাবেক সভাপতি কাজী শাহাদাত, গোলাম কিবরিয়া জীবন, ডা. মোস্তাফিজুর রহমান, পৌরসভার সচিব আবুল কালাম ভূঁইয়া, আওয়ামী নেতা শাহাজাহান চোকদার, পৌরসভার সুপারেন্ট মো. শাহাবুদ্দিন আহমেদ, কাউন্সিলর ডিএম শাহাজান, মামুনুর রহমান দোলন।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা পরিষদের সংরক্ষিত মহিলা আসনের সদস্য খোদেজা রহমান, পৌর প্যানেল মেয়র শাহনাজ রহমান, হুমায়ন কবির সুমন, সাবেক প্যানেল মেয়র লালয়া হাসান চৌধুরী, মহিলা কাউন্সিলর আয়শা রহমান, শাহনাজ আলমগীর, নাছির চোকদার, আলমগীর গাজী, আব্দুল মালেক বেপারী, বিল্লাল হোসেন মাঝি, খান বাহাদুর, আলমগীর হোসেন, হাবিবুর রহমান দর্জি, শাহআলম বেপারী, সাবেক কাউন্সিলর রেবেকা সুলতানা বকুল, সদস্য কৃষ্ণা সাহা।

প্রতিবেদক-শরীফুল ইসলাম
আপডেট, বাংলাদেশ সময় ১১: ২০ পিএম, ২৭ মার্চ ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply