Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় স্বেচ্ছসেবক লীগ নেতার ওপর হামলা
কচুয়ায় স্বেচ্ছসেবক লীগ নেতার ওপর হামলা

কচুয়ায় স্বেচ্ছসেবক লীগ নেতার ওপর হামলা

চাঁদপুর : কচুয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা বেরকোটা গ্রামের অধিবাসী মোঃ আবুল হোসেন সরকার (৪৫)-এর ওপর হামলা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বেরকোটা গ্রামের সরকার বাড়ীর মসজিদের সামনে হামলার এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত স্বেচ্ছাসেবকলীগ নেতা আবুল হোসেন সরকার বাদী হয়ে ৬জনের নাম ও কয়েকজনকে অজ্ঞাত আসামী করে বুধবার কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

থানায় অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বেরকোটা গ্রামের অধিবাসী মোঃ সোনা সরকারের পুত্র ও সম্ভ্যাব্য ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেন সরকার ওই দিন রাতে মসজিদে নামাজ পড়তে যাওয়ার পথে একই গ্রামের আবু কালাম ও সাবেক ইউপি সদস্য আঃ মতিনের নেতৃতে সোহাগ, জিলানী, মহসীন, ছাদেকসহ কয়েকজন দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে তার উপর অতর্কিত হামলা করে রক্তাক্ত ফুলা জখম করে। পরে তার ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করে।

বর্তমানে সে ওই হাসপাতালের ২৬নং কেবিনে আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

আহত আবুল হোসেন সরকার জানান, আমি আসন্ন ইউপি নির্বাচনে অংশ গ্রহণ করার জন্য প্রচার-প্রচারণা করায় তারা ক্ষিপ্ত হয়ে আমাকে হত্যার জন্য পরিকল্পিত হামলা করে। কিছু দিন পূর্বে তারা ঈদ উপলক্ষে আমার সাঁটানো শুভেচ্ছা ব্যানার ছিড়ে ফেলেছেন। এ ঘটনায় কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান আহত আবুল হোসেনকে দেখতে কচুয়া হাসপাতালে যান।

জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট

 

|| আপডেট: ০৭:৩১ পিএম, ০৬ জানুয়ারি ২০১৬, বুধবার

এমআরআর