Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় তুচ্ছ ঘটনায় ভাইয়ের উপর ভাইয়ের হামলা
কচুয়ায় তুচ্ছ ঘটনায় ভাইয়ের উপর ভাইয়ের হামলা

কচুয়ায় তুচ্ছ ঘটনায় ভাইয়ের উপর ভাইয়ের হামলা

কচুয়া : শিশুকে দুধ পান করানোর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাইয়ের উপর হামলা করেছে অপর ভাই। মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার উত্তর পালাখাল শিকদার বাড়ীতে মর্মান্তিক এ ঘটনা ঘটে। আহত যুবক স্বপন মিয়া এখন মূমূর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিসাধীন অবস্থায় রয়েছে।

আহতের পরিবার ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে উপজেলার উত্তর পালাখাল মোড় সংলগ্ন মনু মিয়ার পুত্র বধূ সাজেদা বেগমের সাথে শিশুকে বুকের দুধ খাওয়ানো নিয়ে তার স্বামী মুক্তার হোসেনের সাথে ঝগড়া হয়। বাড়ির লোকজন সাজেদা বেগমকে তার শিশুকে দুধ খাওয়ানোর কথা বললে সে ঝগড়ায় জড়িয়ে পড়ে।

এক পর্যায়ে সম্পর্কে বড় ভাই স্বপন মিয়া এগিয়ে আসলে একই বাড়ির মাসুদ তাকে লক্ষ্য করে গলায় কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয় লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কচুয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থায় বেগতিক দেখে কুমিল¬া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

সেখানেও তার অবস্থার উন্নিত না দেখে দায়িত্বরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় কেউ এগিয়ে না আসায় স্থানীয় উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সহ-সভাপতি মোঃ বাবুল সরদার নিজ উদ্যোগে ২০ হাজার টাকা দিয়ে আহত স্বপনের চিকিৎসার হাত বাড়িয়ে দেন। ঘটনার পর হামলাকারী মাসুদ ও তার সহযোগিরা পলাতক রয়েছে।

জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট

 

|| আপডেট: ০৭:৫৩ পিএম, ০৬ জানুয়ারি ২০১৬, বুধবার

এমআরআর