Home / উপজেলা সংবাদ / কচুয়ায় ইউনিয়ন ব্যাংকের শাখার উদ্বোধন
কচুয়ায় ইউনিয়ন ব্যাংকের শাখার উদ্বোধন
কচুয়া : কচুয়ার মিয়ারবাজারে ইউনিয়ন ব্যাংক লিমিটেড’র ৩৯ তম শাখার উদ্বোধন করছেন সাবেক সচিব ও এনবিআর-এর চেয়ারম্যান গোলাম হোসেন। ছবি : জিসান আহমেদ নান্নু।

কচুয়ায় ইউনিয়ন ব্যাংকের শাখার উদ্বোধন

স্বপ্নযাত্রায় আমাদের আরও একধাপ এগিয়ে যেতে সবচেয়ে বড় সঙ্গী হবে ইউনিয়ন ব্যাংক : এনবিআর সাবেক চেয়ারম্যান মো. গোলাম হোসেন

সাবেক বাণিজ্য সচিব ও জাতীয় রাজস্ববোর্ড (এনবিআর) সাবেক চেয়ারম্যান মো. গোলাম হোসেন বলেছেন, স্বপ্নযাত্রায় আমাদের আরও একধাপ এগিয়ে যেতে সবচেয়ে বড় সঙ্গী হবে ইউনিয়ন ব্যাংক। এ ব্যাংক আপনাদের ব্যাংক। এ ব্যাংক হবে আপনাদের উন্নয়নের সঙ্গী। এ ব্যাংক কোনো দলীয় ব্যাংক নয়। ব্যাংকে আমানত জমা রাখা মানেই কঠোর নিরাপত্তা। শতভাগ নিশ্চিন্তভাবে লেনদেন করার জন্য ব্যাংকটি এলাকাবাসীর চাহিদার ভিত্তিতে স্থাপিত হয়েছে। আমি যতদূর জানি ব্যাংকটির বয়স বেশি দিন নয়, মাত্র আড়াই বছরে সারা দেশে ৩৯টি শাখা স্থাপন করে রেকর্ড সৃষ্টি করেছে। বিশেষ করে কচুয়ার মিয়ার বাজারে এ শাখায় ১ হাজার ৮জন গ্রাহক এ পর্যন্ত একাউন্ট নিবন্ধন করেছেন। আমি ব্যক্তিগতভাবে গ্রাহকদের সাধুবাদ ও অভিনন্দন জানাই। আধুনিক নগরভিত্তিক গ্রাম গঠনে ব্যাংকটি ব্যাপক ভূমিকা রাখেবে।

তিনি আরো বলেন, এ মাটি আামার মা। এ মাটি ও মায়ের ঋণ কিছুটা হলেও সুদ করতে আপনাদের জন্য কলেজ, হাসপাতাল, ব্যাংক ও পানির সরবরাহের ব্যবস্থা করেছি। ব্যক্তিগত ভাবে আমার চাওয়া বা পাওয়ার কিছুই নেই। সরকারের জৈষ্ঠ্য সচিব ছিলাম। এখন অবসরে এসেছি। যতদিন বাঁচবো আপনাদের জন্য কিছু করে যাওয়ার চেষ্টা করব।

তিনি রোববার দুপুরে উপজেলার মিয়ার বাজারে ইউনিয়ন ব্যাংক লিমিটেড’র ৩৯ তম শাখার উদ্বোধন উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য কালে এসব কথা বলেন।

ইউনিয়ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হামিদ এর সভাপতিত্বে ও সহকারি ভাইস প্রেসিডেন্ট আবুল কালামের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মইনুল ইসলাম চৌধুরী, ড. মনসুর উদ্দীন মহিলা কলেজের অধ্যক্ষ তাপস কুমার দত্ত, বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব আব্দুল হাই মুন্সী ও বিশিষ্ট সমাজসেবক মো. শরফুউদ্দীন মিয়া, সমাজ সেবক হুমায়ূন কবির ও ইউনিয়ন ব্যাংকের মিয়ার বাজার শাখার ব্যবস্থাপক আলমগীর মিয়া।

এসময় ড. মনসুর উদ্দিন মহিলা কলেজের শিক্ষক শিক্ষার্থী, সাংবাদিক, বাজার ব্যবসায়ী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট

 

|| আপডেট: ০৮:০৪ পিএম,  ২৯ নভেম্বর ২০১৫, রোববার

এমআরআর