Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় সিদীপের শিক্ষাকেন্দ্রে সাংস্কৃতিক সপ্তাহ ও সম্মাননা
কচুয়ায় সিদীপের শিক্ষাকেন্দ্রে সাংস্কৃতিক সপ্তাহ ও সম্মাননা
কচুয়া : সিদীপের আয়োজনে বিতারা উত্তরপাড়া শিক্ষাকেন্দ্রে সাংস্কৃতিক অনুষ্ঠানে কৃতী শিক্ষার্থীর হাতে পুরস্কার তুলে দিচ্ছেন অতিথিবৃন্দ।

কচুয়ায় সিদীপের শিক্ষাকেন্দ্রে সাংস্কৃতিক সপ্তাহ ও সম্মাননা

‘আমরা বড়দের সম্মান করব, ঝরেপড়া শিশু শিক্ষার্থীদের শিক্ষা সংস্কৃতিক দিকে অগ্রসর করব এ শ্লোগানে রোববার বিকেলে কচুয়া উপজেলার সাচার শাখার আওতায় বিতারা উত্তর পাড়া শিক্ষা কেন্দ্রে শিক্ষা সহায়তা কর্মসূচি সাংস্কৃতিক সপ্তাহ, পরিষ্কার পরিচ্ছন্নতা ও প্রবীণ সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বেসরকারি সংস্থা সেন্টার ফর ডেভেলপমেন্ট ইনোভেশন এন্ড প্র্যাকটিসের (সিদীপ) আয়োজনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিতারা উত্তর পাড়া শিক্ষা কেন্দ্রের শিক্ষিকা মোসাম্মৎ সেলিনা আক্তারের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিদীপ প্রধান কার্যালয়ের নির্বাহী অফিসার মোঃ জাহিদুল ইসলাম।

বক্তব্য রাখেন সিদীপ সাচার শাখার ব্যবস্থাপক মোঃ হুমায়ুন কবির, কচুয়া উপজেলা রিপোটার্স ইউনিটির সভাপতি জিসান আহমেদ নান্নু, সাংগঠনিক সম্পাদক নুরুন্নবী পাঠান, দপ্তর সম্পাদক সবুর খান প্রমুখ।

অনুষ্ঠানে এলাকার প্রবীণ মো. সিদ্দিকুর রহমান ও নিলুফার বেগমকে প্রবীণ সম্মাননা প্রদান ও কৃতী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এদিকে সিদীপ সাচার শাখার আওতায় গত কয়েকদিনে দুর্গাপুর, বড়দৈল, শুয়ারোলসহ কয়েকটি শিক্ষাকেন্দ্রে সাংস্কৃতিক সপ্তাহ, পরিষ্কার-পরিচ্ছন্নতা ও প্রবীণ সম্মাননা অনুষ্ঠান সম্পন্ন হয়।

প্রসঙ্গত, বেসরকারি সংস্থা সেন্টার ফর ডেভেলপমেন্ট ইনোভেশন এন্ড প্র্যাকটিস (সিদীপ) সাচার শাখার আওতায় গত কয়েক বছর ধরে এলাকার গরীব, মেধাবী শিক্ষার্থীদের বিশেষ করে ৫/৬ বছরের শিশু প্রথম ও দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীদের লেখাপড়ায় বিভিন্নভাবে সহায়তা করে আসছে।

জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট

|| আপডেট: ০৮:১৩ পিএম,  ২৯ নভেম্বর ২০১৫, রোববার

এমআরআর