Home / উপজেলা সংবাদ / কচুয়ার ইউপি সদস্য আব্দুর রহিম ভূঁইয়ার শান্তিপদক লাভ
কচুয়ার ইউপি সদস্য আব্দুর রহিম ভূঁইয়ার শান্তিপদক লাভ

কচুয়ার ইউপি সদস্য আব্দুর রহিম ভূঁইয়ার শান্তিপদক লাভ

সফল ইউপি মেম্বার ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায়

কচুয়া উপজেলার সাচার ইউনিয়নের জয়নগর গ্রামের অধিবাসী, ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আব্দুর রহিম ভূঁইয়া চাঁদপুর জেলায় সফল ইউপি মেম্বার ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় মানবাধিকার শান্তি পদক ২০১৫ পেয়েছেন।

ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটস এর আয়োজনে ঢাকার শাহবাগ পাবলিক লাইব্রেরীর ভিআইপি সেমিনার হলে আয়োজিত মানবিধকার প্রতিষ্ঠায় “জন প্রতিনিধিদের ভূমিকা” শীর্ষক আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি বিচারপতি শিকদার মকবুল হকের হাত থেকে তিনি এ পদক গ্রহণ করেন।

ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটসের প্রধান উপদেষ্টা অ্যাড. লুৎফুল আহসান বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন অ্যাড. মোঃ নুরুল ইসলাম তালুকদার এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, পরিকল্পনা মন্ত্রণালয়নের উপ-সচিব তপন কুমার নাথ।
এদিকে কচুয়া উপজেলার জয়নগর গ্রামের অধিবাসী ও ইউপি সদস্য মোঃ আব্দুর রহিম ভূঁইয়া সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য কাজের পুরস্কার স্বরূপ মানবাধিকার শান্তি পদক পাওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

পুরস্কার

ইউপি সদস্য আব্দুর রহিম ভূঁইয়া এক প্রতিক্রিয়ায় জানান, জীবনে কখনো অন্যায়ের সাথে জড়িত হইনি এবং জানামতে কাউকে কোনো অপরাধ করার সুযোগ দেইনি। যত দিন বাঁচবো সকল অন্যায় অবিচারের বিরুদ্ধে প্রতিবাদ করে যাবো।
কচুয়া ঃ ইউপি সদস্য আব্দুর রহিমা ভূইয়া সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় বিচারপতি শিকদার মকবুল হকের হাত থেকে মানবাধিকার পদক গ্রহণ করছেন।

জিসান আহমেদ নান্নু

 

||আপডেট: ০৫:২৫ পিএম, ১০ নভেম্বর ২০১৫, মঙ্গলবার

এমআরআর