Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / উপজেলা সংবাদ / কচুয়া / ‘৭১-এর আদর্শ ধারণ করে নতুন প্রজন্মকে এগিয়ে যেতে হবে’
mohiuddin khan alamgir

‘৭১-এর আদর্শ ধারণ করে নতুন প্রজন্মকে এগিয়ে যেতে হবে’

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নব নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর বলেছেন-স্বাধীন সত্ত্বা, সমৃদ্ধি ও মানবাধিকার প্রতিষ্ঠার লক্ষ্য নিয়ে ৭১ এর মুক্তিযুদ্ধ পরিচালিত হয়। কোনো দুঃশাসন ও অপশাসন যাতে আমাদের আর্তনাদকে স্তব্ধ করতে না পারে সে দৃঢ়তা নিয়ে কাজ করতে হবে। ৭১ এর আদর্শকে বুকে ধারন করে নতুন প্রজন্মকে এগিয়ে যেতে হবে।

শুক্রবার (১১ জানুয়ারি) বিকেলে রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয় মিলনায়তনে কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন “৭১ এর আর্তনাদ” কর্তৃক আয়োজিত দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের বার্ষিক বৃত্তি পরীক্ষার (২০১৮-২০১৯) ফলাফল ঘোষনা ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক চাঁদপুর জেলা পরিষদের সদস্য সালাউদ্দিন ভুঁইয়ার সভাপতিত্বে ও কচুয়া উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন সবুজের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান শিশির। এছাড়াও বক্তব্য রাখেন কচুয়া উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অ্যাডভোকেট হেলাল উদ্দীন,

উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আমির হোসেন ও সহিদ দর্জী, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা শহিদ, উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম খোকা, রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসন পাটোয়ারী, বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক আঃ রব মজুমদার ও ৭১ এর আর্তনাদ সংগঠনের সভাপতি আতিকুর রহমান।

আলোচনা শেষে প্রধান অতিথি মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন।

একইদিন ড. মহীউদ্দীন খান আলমগীর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে নির্বাচনোত্তর আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমির হোসেনের মা সুফিয়া বেগমের কুলখানী অনুষ্ঠানে যোগদান করেন।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু
১১ জানুয়ারি, ২০১৯

শেয়ার করুন

Leave a Reply