Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / বাগাদীতে মৎস্য খামারকে কেন্দ্র করে পিতা-পুত্রের ওপর হামলা

বাগাদীতে মৎস্য খামারকে কেন্দ্র করে পিতা-পুত্রের ওপর হামলা

চাঁদপুর সদর বাগাদী ইউনিয়নের চৌরাস্তা বাজারে মৎস্য খামারে মাছ চাষকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে দোকানের মালিক নুরু রাজা (৭০) ও তার পুত্র মো. রেদোয়ান রাজাকে (৩৮) গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকাল ৯টায় এ হামলার ঘটনা ঘটে।

আহত পিতা-পুত্র দু’জনেই চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

কর্তব্যরত চিকিৎসক জানায়, দু’জনই মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছে। এ ছাড়া শরীরের বিভিন্ন অংশে লীলা ফুলা রয়েছে। এদিকে আহতের পরিবার সন্ত্রাসী হামলার বিষয়টি চাঁদপুর মডেল থানাকে অবহিত করলে মডেল থানার ইন্সপেক্টর (সিপিআই) মো. হারুনুর রশিদ সদর হাসপাতালে গিয়ে সন্ত্রাসী হামলার ঘটনা সম্পর্কে খোজ খবর নেন।

আহত পরিবার সূত্রে জানা যায়, রেদওয়ান রাজা বাগাদী এলাকায় একটি সরকারি খাল লীজ নিয়ে দীর্ঘ দিন যাবত মাছ চাষ করে আসছে। এরই জের ধরে নানুপুর এলাকার সাদ্দাম, আরিফ খান ও সুমন মিজিসহ আরো বেশ কয়েকজনের সাথে দ্বন্ধ চলে আসছে। এ নিয়ে একাধীকবার শালিশ দরবার হলেও কোন মিমাংসায় আসতে পারেনি।

বৃহস্পতিবার সকাল ৯টায় নানুপুর এলাকার সাদ্দাম মিজি, আরিফ খান, সুমন মিজি, শাহ পরান, মানিক মিজি, সাদ্দাম মিজি ও রবিন খানসহ আরো বেশি কিছু যুবক বাগাদী চৌরাস্তা বাজারে রেদওয়ান রাজার দোকানে এসে এবিষয় নিয়ে কথা কাটাকাটি করে। এক পর্যায়ে উভয় পক্ষকে আশপাশের লোকজন শান্ত করে। পরবর্তীতে উল্লেখিত ব্যক্তিরা সেখান থেকে চলে যায়। কিছুক্ষণ পর তারা সংঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র নিয়ে দোকানে এসে হামলা চালায়।

হামলায় দোকানের মালিক নুরু রাজা ও তার পুত্র রেদওয়ান রাজা গুরুতর আহত। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকে ভর্তি করে দেন।

এ সন্ত্রাসী হামলার ঘটনায় পরিবারের পক্ষ থেকে চাঁদপুর মডেল থানায় মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানান তারা।

প্রতিবেদক : কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ ১০: ০০ পিএম, ১৯ অক্টোবর, ২০১৭ বৃহস্পতিবার
এইউ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এসি যেভাবে আপনার শরীরের ক্ষতি করছে!

ঘরের ...