Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে খালেদা জিয়া মুক্তি সংগ্রাম পরিষদের আন্দোলন চলবে
monjil-

ফরিদগঞ্জে খালেদা জিয়া মুক্তি সংগ্রাম পরিষদের আন্দোলন চলবে

দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি সংগ্রাম পরিষদ ফরিদগঞ্জ-এর উদ্যোগে খালেদা জিয়ার ৭৪তম জন্মদিন ও রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল আলোচনা সভার আয়োজন করা হয়েছে। শুক্রবার(১৭ আগস্ট) বিকালে ফরিদগঞ্জ বাসস্ট্যান্ডে উক্ত দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন খালেদা জিয়া মুক্তি সংগ্রাম পরিষদ ফরিদগঞ্জের আহ্বায়ক, পৌর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মেয়র মঞ্জিল হোসেন (ভিপি)।

তিনি বলেন, ‘সারাদেশে সরকারের দমন-পিড়নের শিকার বিএনপির হাজার হাজার নেতাকর্মী ঘর-বাড়ি ছাড়া। আপোষহীণ নেত্রী, তিনবারের সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে সাজানো রায়ে কারাগারে অন্তরিণ করে রাখা হয়েছে। যতোদিন পর্যন্ত খালেদা জিয়া কারাগার থেকে মুক্ত না হবেন, ততদিন পর্যন্ত ফরিদগঞ্জে খালেদা জিয়া মুক্তি সংগ্রাম পরিষদের আন্দোলন চলবে। মহান আল্লাহতায়ালার কাছে দেশনেত্রীর আশুরোগমুক্তি কামনা করছি।’

জেলা স্বেচ্ছাসেবক দল নেতা নজরুল ইসলাম নজুর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি ও ব্যাংকার আরিফ পাটওয়ারীর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আমজাদ হোসেন শিপন, পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও কাউন্সিলর মো. জাকির হোসেন গাজী, জেলা স্বেচ্চাসেবক দলের সদস্য মো. জামাল হোসেন, যুবদল নেতা জাহির মেম্বার, বিএনপি নেতা মোবারক হোসেন, ইউনুছ বেপারী, রিপন, জসিম, মোর্শেদ প্রমুখ।

অপরদিকে উপজেলার ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের কড়ৈতলী উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ¦ এম এ হান্নানের পক্ষ থেকে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া, দলের সিনিয়র নেতৃবৃন্দ সহ সকল পর্যারে নেতাকর্মীদের মুক্তির দাবীতে প্রতিবাদ সভা ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মফিজুল ইসলাম চৌধুরী।

ইউনিয়ন বিএনপি নেতা মো. সোলায়মান খাঁনের সভাপতিত্বে ও মো. ফারুক মিয়াজীর পরিচালনায় সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপি নেতা আবু জাফর খসরু মোল্লা, সফিউল্ল্যাহ পাটওয়ারী, লোকমান দর্জি, কামরুল ইসলাম, কামাল হোসেন, শাহাদাত হোসেন, ইলিয়াছ মাষ্টার, সুলতান খাঁন, শাহ আলম মাষ্টার, গিয়াস উদ্দিন চৌধুরী, জাফর শেখ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ‘ফরিদগঞ্জে বিএনপি নেতা আলহাজ্ব এম এ হান্নানের নেতৃত্বে বিএনপি নেতাকর্মীরা সু-সংগঠিত হচ্ছে। রাজপথে আন্দোলনের মাধ্যমে দেশনেত্রীকে মুক্ত করে নিয়ে আসার জন্যে তারা সংঘবদ্ধ। অবিলম্বে খালেদা জিয়াসহ সকল নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করে সকলের মুক্তি দিতে হবে’।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ

Leave a Reply