Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / চাঁদপুর / চাঁদপুরে শিক্ষার্থীদের বিক্ষোভ ও যানবাহন ভাংচুর -ভিডিওসহ
College-std-bikkub-

চাঁদপুরে শিক্ষার্থীদের বিক্ষোভ ও যানবাহন ভাংচুর -ভিডিওসহ

ঢাকায় বাস চাপায় দুই স্কুল শিক্ষার্থী মৃত্যুর ঘটনায় বিচার, ৯ দফাসহ নিরাপদ সড়কের দাবিতে চাঁদপুরে মানববন্ধন, বিক্ষোভ করেছে বিভিন্ন কলেজে শিক্ষার্থীরা।

এ সময় তারা চাঁদপুর-কুমিল্লা রূটের বোগদাদ পরিবহনের একটি বাসসহ ছোট কয়েকটি যানবাহন ভাংচুর করে।

বৃহস্পতিবার (২ আগস্ট) সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত ঘন্টাব্যাপী শিক্ষার্থীরা চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কে অবস্থান নেয়। এ সময় পুলিশ তাদেরকে ধাওয়া করলে কয়েকজন শিক্ষার্থী আহত হয়। পরে ঘটনাস্থলে পুলিশ আসলেও শিক্ষার্থীরা তাদের কোন কথা না শুনে বিক্ষোভ শুরু করে।

এরপূর্বে সকাল ১০টায় হঠাৎ করে শিক্ষার্থীরা শহরের শপথ চত্বর থেকে বিক্ষোভ শুরু করে কুমিল্লা সড়ক হয়ে চাঁদপুর কলেজের সম্মুখ দিয়ে বাসস্ট্যান্ড আসে। আসার পথে তারা একটি অটোরিকশা ভাংচুর করে। এ সময় শহরবাসীর মধ্যে আতংক ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে ঘটনাস্থলে চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার এসে শিক্ষার্থীদের সাথে কথা বলে তাদের শান্ত করেন। পরে শিক্ষার্থীরা কিছুক্ষন মানববন্ধন ও বিক্ষোভ করে কর্মসূচি সাময়িক বিরতি দেয়।

চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার বলেন, ‘আমরা চলমান এ বিষয়টি গুরুত্ব সহকারে দেখছি। নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীরা রাস্তায় নেমেছে। তাদের অনেক অভিযোগ আছে। আমি তাদেরকে লিখিত আকারে অভিযোগ দেয়ার জন্য বলেছি। অভিযোগের ভিত্তিতে জেলা প্রশাসনসহ বসে ব্যবস্থা ও সিদ্ধান্ত গ্রহণ করা হবে।’

ভিডিও দেখুন- 

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক

Leave a Reply