Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় হ্যান্ডকাপসহ পলাতক আসামী পুনরায় আটক

কচুয়ায় হ্যান্ডকাপসহ পলাতক আসামী পুনরায় আটক

চাঁদপুরে মাদক মামলার আসামী ফরহাদ হ্যান্ডকাপসহ পালানের একদিন পর তাকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২০ সেপ্টেম্বর) বিকালে কচুয়া পৌরসভাধীন করইশ উত্তর পারা এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই ওয়াজেদ আলী সংঙ্গীয় ফোর্স নিয়ে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

জানা যায়, চাঁদপুরের মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক তাজুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে গত মঙ্গলবার সকালে করইশ গ্রামের মফিজ উদ্দিনের ঘরে অভিযান চালিয়ে মাদক মামলার আসামী ফরহাদকে ১০ পিছ ইয়াবাসহ গ্রেফতার করে।

গ্রেফতারের এক পর্যায়ে হাতকড়া (হ্যান্ডকাপ) পরিহিত অবস্থায় ফরহাদ দৌড়িয়ে তাৎক্ষণিক পালিয়ে যায়। পরে পুলিশ ফরহাদকে না পেয়ে তার পিতা মফিজ উদ্দিনকে গ্রেফতার করে।

এ ব্যাপারে কচুয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি ও হ্যান্ডকাপ নিয়ে পালানোর ঘটনায় অপর আরেকটি মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং ৯ ও ১০।

কচুয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মাহবুবুর রহমান জানান, হ্যান্ডকাপ সহ পালানো আসামী ফরহাদকে গ্রেফতার করা হয়েছে। এদিকে হ্যান্ডকাপসহ পালানো ফরহাদকে ৩০ ঘন্টার মাথায় গ্রেফতার করায় কচুয়া থানা পুলিশকে অভিনন্দন জানিয়েছে এলাকার সাধারণ মানুষ।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু
: : আপডেট, বাংলাদেশ ১১: ৩৩ পিএম, ২০ সেপ্টেম্বর, ২০১৭ বুধবার
ডিএইচ

শেয়ার করুন
x

Check Also

Uzani Madrasah..

ঐতিহ্যবাহী উজানী দরবারে মাহফিলের প্রস্তুতি সভা

চাঁদপুরের ...