Home / আরো / খেলাধুলা / এবার বাংলা গানে ডোয়াইন ব্র্যাভো

এবার বাংলা গানে ডোয়াইন ব্র্যাভো

ওয়েস্ট ইন্ডিজ তারকা ডোয়াইন ব্র্যাভোকে চিনে না ক্রিকেট বিশ্বে এমন কাউকে খুঁজে পাওয়া যাবে না। মাঠে তার স্লো বলে ধরাশায়ী হয়ে থাকে বাঘা বাঘা ব্যাটসম্যান। ব্যাটিংয়ে নামলে হাতের ব্যাটকে তলোয়ার বানিয়ে কচুকাটা করেন প্রতিপক্ষ বোলারদের। তার আরেকটি পরিচয় ক্রিকেটের পাশাপাশি টুকটাক গানও করেন তিনি। গানের বিষয়টি প্রকাশ পায় মূলত টি-টোয়েন্টি বিশ্বকাপে ‘চ্যাম্পিয়ন’ গানটির পরই।

বাস্তব জীবনে ক্রিকেটের পাশাপাশি ব্র্যাভোর একটি ব্যান্ড দলও রয়েছে। তার গাওয়া ‘চ্যাম্পিয়ন’ গানটি টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালেই প্রকাশ করেন তিনি। যে গানে লারা, হেইন্স, রিচার্ডসন, ওয়ালশ, অ্যামব্রোস, গেইল, স্যামি, পোলার্ডসহ ক্যারিবীয় সব কিংবদন্তীদের এতে অন্তর্ভুক্ত করেন। তাছাড়া ইউটিউব ঘাঁটলেও ব্রাভো’র গাওয়া অনেকগুলো গান পাওয়া যাবে।

নতুন খবর হচ্ছে, তাপসের সুর ও সংগীতে ‘ভালোবাসি ভালোবাসি’ শিরোনামে ক্যারিবিয়ান এই ক্রিকেটার এবার বাংলায় গান গাইবেন। নিজের ইনস্টাগ্রামে ডোয়াইন ব্র্যাভো এ সম্পর্কিত একটি ভিডিও আপলোড করেছেন। সেখানে দেখা যাচ্ছে, তাপসের সঙ্গে গানটির কিছু অংশ গাইছেন এই ক্রিকেট তারকা। ব্র্যাভো লিখেছেন, তাপস ফিচারিং ডিজে ব্র্যাভো! কামিং সুন ভালোবাসি ভালোবাসি।

গানটির সুরকার তাপস জানান, কুমিল্লা ভিক্টোরিয়ানসের থিম সংয়ের মাধ্যমে আমার গান সম্পর্কে জানতে পারেন ব্র্যাভো। আমার আরও কিছু গান শুনেছেন তিনি। এরপর তার জন্য নতুন একটি গান তৈরি করতে বলেন। গানটি নিয়ে আলোচনা করতে দলবল নিয়ে আমাদের স্টুডিওতে আসেন। আশা করি, শিগগিরই আমরা আন্তর্জাতিক মানের একটি গান উপহার দিতে পারব।

জানা গেছে, ডোয়াইন ব্র্যাভোর ‘ভালোবাসি ভালোবাসি’ গানটি বাংলা ও ইংরেজি দুই ভাষায় তৈরি হচ্ছে।

নিউজ ডেস্ক:
আপডেট, বাংলাদেশ ৪:২০ পি.এম, ২৩ নভেম্বর, ২০১৭ বৃহস্পতিবার
এএস

শেয়ার করুন
x

Check Also

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের জন্য বাংলাদেশ দল ঘোষণা

২০১৮ ...