Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে বেগম রোকেয়া দিবস পালিত

হাইমচরে বেগম রোকেয়া দিবস পালিত

আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ এবং বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে জয়িতা অন্বেষনে বাংলাদেশ শীর্ষক কার্যক্রম আওয়াতায় চাঁদপুরের হাইমচর উপজেলায় ৪ জয়িতাদের সংবর্ধনা ও র‌্যালি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


রোববার  (৯ ডিসেম্বর) হাইমচর উপজেলায় বেগম রোকেয়া দিবসে আলোচনা সভায় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সার্জিয়া আরফিনের সভাপতিত্বে ও হাইমচর সরকারী মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা সমর কান্তি বসাক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাইমচর উপজেলা দূর্নীতি বিরোধী কমিটির সাধারন সম্পাদক এম এ লতিফ প্রমুখ। এ বছর বেগম রোকেয়া দিবসে বিভিন্ন ক্যাটাগরিতে ৪ নারীর মধ্যে অর্থনৈতিক সাফল্য অর্জনের জন্য মরিয়ম বেগম,শিক্ষা ও চাকিরী ক্ষেত্রে সাফল্য অর্জনের জন্য লিলিমা রানী সরকার, নির্যাতন বিভিষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করার জন্য জান্নাতুল শাহি,সমাজ উন্নয়নে অসামান্য অবদানের জন্য মাজেদা বেগম।

 প্রতিবেদক: বিএম  ইসমাইল

০৯ ডিসেম্বর,২০১৮ 

শেয়ার করুন

Leave a Reply