Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / চাঁদপুর / চাঁদপুরের সংরক্ষিত আসনে মনোনয়ন কিনলেন ডা.বদরুন নাহার ভূইয়া
badrunnahr

চাঁদপুরের সংরক্ষিত আসনে মনোনয়ন কিনলেন ডা.বদরুন নাহার ভূইয়া

চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার কৃতি সন্তান,বাংলাদেশ আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক উপ-কমিটির সদস্য ও কেন্দ্রীয় যুব মহিলা লীগের সিনিয়র সদস্য ডা. বদরুন নাহার ভূঁইয়া সংরক্ষিত নারী আসন থেকে মনোনয়পত্র ক্রয় করলেন । তিনি গত ১৫ জানুয়ারি আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে ৩০ হাজার টাকা জমা দিয়ে বোর্ড থেকে মনোনয়ন ক্রয় করছেন।

ডা.বদরুন নাহার ভূইয়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংরক্ষিত নারী আসনের চাঁদপুর ও লক্ষীপুর জেলার এমপি হিসাবে দায়িত্ব নিতে আগ্রহী।

ডা. বদরুন নাহার ভূঁইয়া ছাত্র রাজনৈতির সাথে জড়িত থেকে জেলা ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক কর্মকান্ডে নিজেকে ইতিমধ্যে পরিচিতির স্থানে গড়ে তুলতে সক্ষম হয়েছেন বলে তার কর্মী সমর্থকরা মনে করেন।

আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাংসদ ড.শামছুল হক ভূঁইয়া ও তার আপন ছোট ভাই আমেরিকা প্রবাসী হারুনুর রশিদ ভূঁইয়ার মেয়ে ডা.বদরুন নাহার ভূঁইয়া।

আগামী ৩০ জানুয়ারী একাদশ জাতীয় সংসদের প্রথম অধিবিশনে সংরক্ষিত নারী আসনের ৫০ এমপি অংশগ্রহন করার সম্ভবনা রয়েছে। এর মধ্যে বাংলাদেশ আওয়ামীলীগের থেকে সংরক্ষিত নারী আসনের এমপি হয়ে চাঁদপুর ও লক্ষীপুর বাসীর সেবায় কাজ করতে চান।

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়
১৬ জানুয়ারি,২০১৯

Leave a Reply