Home / চাঁদপুর / ১৪ পুরুষকে বিয়ে করা আলোচিত স্বপ্নার জামিন
১৪ পুরুষকে বিয়ে করা আলোচিত স্বপ্নার জামিন

১৪ পুরুষকে বিয়ে করা আলোচিত স্বপ্নার জামিন

শরীফুল ইসলাম:

১৪ পুরুষকে বিয়ে করা রূপলাগী বিউটি পার্লারের মালিক নারী ও শিশু নির্যাতন মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী স্বপ্নাকে আদালতে হাজিরের শর্তে জামিন দিয়েছেন চাঁদপুর জেলা জজ আদালত। তবে শর্তের বিষয়টি অনেকের মনে রহস্য সৃষ্টি করেছে।

চাঁদপুর মডেল থানা পুলিশ ঢাকা রামপুরের নারী ও শিশু নির্যাতনের মামলার ওয়ারেন্ট ভুক্ত দ্বিতীয় আসামী রূপলাগী বিউটি পার্লারের ছলনাময়ী নারী সোহেলী সুলতানা স্বপ্নাকে আটক পর বুধবার আদালতে প্রেরণ করা হয়।

সংশ্লিষ্ট আদালতে আগামী ৫ দিনের মধ্যে হাজির হওয়ার শের্তে স্বপ্নার জামিন মঞ্জুর করেছেন। তাকে ছেড়ে দেওয়ায় জনমনে প্রশ্নের উদ্রেক হয়েছে। তার জামিনে শর্ত নাকি অন্যকোন রহস্য ছিল। নারী ও শিশু নির্যাতন মামলার ওয়ারেন্টভুক্ত আসামী হয়ে দীর্ঘাদন পলাতক থাকার পর চাঁদপুর মডেল থানার এসআই আবু সাইদ ও এ এস আই জাহানারা কৌশলে শহরের মীর শপিং কমপ্লেক্সের তৃতীয় তলা থেকে ঢাকা ও চাঁদপুরের রহস্যময়ী সুন্দরী নারী সোহেলী সুলতানা স্বপ্নাকে রাতে আটক করে।

জানা যায়, রূপলাগী বিউটি পার্লারের মালিক স্বপ্না এপর্যন্ত ১৪ জন পুরুষকে বিয়ে করেছে। া মানুষকে প্রেমের ফাদে পেলে বিয়ে করার ছলনা করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে। ঢাকা ও চাঁদপুরে বেশ কয়েকটি ঘটনার থলের বিড়ালের মত বেরিয়ে আসার পর ছলনাময়ী স্বপ্নার আসল রূপ মানুষের কাছে প্রকাশ পায়। ২০১৪ সালের মোহাম্মদ পুরের সুমি আক্তার নামের এক অবলা নারীর স্বামী মিজানুর রহমান মানিকের সাথে পরকিয়ার প্রেমের ফাদে পেলে বিয়ে করে। কিছু দিন যাওয়ার পর মিজানের কাছ থেকে তার সর্বস্ব লুট করে পালিয়ে আসে। সেই ঘটনার পর সুমি আক্তার বাদি হয়ে রামপুর থানায় স্বামী মিজানুর রহমানকে ১ নাম্বার আসামী ও পরকীয়া প্রেমিকা সোহেলী সুলতানা স্বাপ্নাকে দুই নাম্বার আসামী করে নারী ও শিশু নির্যাতন মামলার আসামী করে মামলা করে। সেই মামলার ওয়ারেন্টভুক্ত আসামী হলেন স্বপ্না। যার ওয়ারেন্ট নং ৩৯৫ (১৪), অবশেষে পুলিশ ওয়ারেন্ট বলে গ্রেফতার করকে সক্ষম হয়।

স্বপ্নাকে আটকের পর শহরে এই নিয়ে আলোচনার ঝড় বইতে থাকে। সকলের একই প্রশ্ন কেএই রহস্য ও ছলনাময়ী স্বপ্না। যাকে ছাড়িয়ে নেওয়ার জন্য শহরের কিছু ব্যবসায়ী ও ছাত্রনেতাসহ ছদ্মবেশী অনেক লোকজনকে চাঁদপুর মডেল থানায় ও আদালত প্রাঙ্গনে অবস্থান করতে দেখা যায়।

স্বপ্নাকে আটকের খবর পত্রিকায় প্রকাশিত হওয়ায় ঐদিন চাঁদপুরের দৈনিক পত্রিকাগুলো ক্রয়ের হিড়িক পড়ে।

একটি সূত্র জানায়, চাঁদপুর ছাড়াও বিভিন্ন জেলার ছেলেদের সাথে স্বপ্নার অনৈতিক সম্পর্ক প্রকাশ পেয়েছে।