Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে মরিয়মের হত্যাকারীদেতর বিচারের দাবিতে মানববন্ধ
হাজীগঞ্জে মরিয়মের হত্যাকারীদেতর বিচারের দাবিতে মানববন্ধ

হাজীগঞ্জে মরিয়মের হত্যাকারীদেতর বিচারের দাবিতে মানববন্ধ

হাজীগঞ্জে যৌতুকের বলি গৃহবধু মরিয়ম বেগমের হত্যাকারীদের বিচারের দাবিতে কাজিরগাঁও এলাকাবাসী মানববন্ধন ও স্মারকলিপি পেশ করেন। মঙ্গলবার ৭ নভেম্ববর সকালে কাজিরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মানববন্ধন শুরু হয়ে হাজীগঞ্জ বাজারের বড় মসজিদের সমুখ্যে মিলিত হয়।

এ সময় এলাকার হাজারও গ্রামবাসীর পক্ষ থেকে উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক মোহাম্মদ আলী খোকা। এ সময় তিনি বলেন,‘যৌতুকের দাবিতে গৃহবধু মরিয়মকে হত্যা করে স্বামী মহিন উদ্দিন ঘুরে বেড়াচ্ছে অথচ তাকে বা তার পরিবারকে আইনের আওতায় এখনো আনতে না পারার প্রতিবাদে আমরা এলাকাবাসী স্বেচ্ছায় এ মানববন্ধন ও প্রশাসনের ববাবর স্মারকলিপি পেশ করার উদ্যোগ নিয়েছি।

তার বক্তব্যের পর পর হাজীগঞ্জ থানা প্রশাসনের পক্ষ থেকে মামলা করার আহবান জানান এবং অচিরেই আসামীদের গ্রেফতারের উদ্যোগ নিচ্ছে বলে নিশ্চয়তা পাওয়ার পর উক্ত মানববন্ধন সমাপ্ত হয়।’
প্রসঙ্গত ,৩ নভেম্বর শুক্রবার সদর ইউনিয়নের কাজিরগাঁও গ্রামের মোহন গাজী বাড়ি থেকে যৌতুকের বলি হয়েছে দু সন্তানের জননী মরিয়ম বেগম (২০)। লিয়াকত গাজীর ছেলে স্বামী মহিনউদ্দিন গাজী (২৮) ও তার পরিবার হত্যা করেছে বলে নিহতের বাবার পরিবার দাবি করেছে।

ঘটনার পর থেকে মরিয়মের স্বামী মো.মহিন গাজী ও তার বাবা,মাসহ পরিবারের লোকজন পলাতক রয়েছে।

em> প্রতিবেদক : জহিরুল ইসলাম জয়
আপডেট, বাংলাদেশ সময় ২:৩০ পিএম,৭ নভেম্বর ২০১৭,মঙ্গলবার
এজি

Leave a Reply