Home / চাঁদপুর / সড়ক দুর্ঘটনায় চাঁদপুর সিভিল সার্জন ও হাসপাতাল তত্ববধায়কসহ আহত ৫
sorok-Durghotona

সড়ক দুর্ঘটনায় চাঁদপুর সিভিল সার্জন ও হাসপাতাল তত্ববধায়কসহ আহত ৫

ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে সড়ক দুর্ঘটনায় চাঁদপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ সাইদুজ্জামান ও চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ মোঃ আনয়ারুল আজিমসহ হাসপাতাল ও সিভিল সার্জন কার্যালয়ের ৫ কর্মকর্তা-কর্মচারী গুরুতর আহত হয়েছেন। বুধবার (১৮ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ৯ টায় লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জে এ দুর্ঘটনা ঘটে।

অন্য আহতরা হলেন, চাঁদপুর সরকারি হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মাহাবুবুল আলম, সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ তাহমিনা রহমান ও সরকারি হাসপাতালের এ্যাম্বুলেন্স চালক মনির আহম্মদ।

আহতদের তাৎক্ষণিক উদ্ধার করে লক্ষীপুর সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে তত্বাবধায়ক ডাঃ মোঃ আনয়ারুল আজিম, সিভিল সার্জন ডাঃ মোঃ সাইদুজ্জামান ও ডাঃ মাহাবুবুল আলমের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

চাঁদপুরের ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ সফিকুল ইসলাম জানান, বুধবার সকালে তারা চট্টগ্রামে একটি প্রশিক্ষণ সম্মলনে যোগ দিতে চাঁদপুর থেকে চট্টগ্রামে যান। সম্মেলন শেষে তারা সেখান থেকে মাইক্রোবাসে করে চাঁদপুরের উদ্দেশ্যে আসার পথে এ দুর্ঘটনার কবলে পড়েন।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের প্রধান সহকারী ও হিসাব রক্ষক মোঃ সফিউল আলম জানান, চট্টগ্রাম থেকে প্রশিক্ষণ শেষে চাঁদপুরে ফেরার পথে লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জে আসলে ট্রাক ও তাদের বহনকৃত মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষে এ দুঘটনা ঘটে। এতে মোট ৫ জন আহত হয়। তবে তাদের মধ্যে সিভিল সার্জন, তত্বাবধায়ক ও ডাঃ মাহবুবুল আলম গুরুতর আহত হয়েছেন।

প্রতিবেদক : কবির হোসেন মিজি

Leave a Reply