Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / চাঁদপুর টাইমসে সংবাদ প্রকাশের পর : আবর্জনা ফেলা বন্ধের নির্দেশ
Moyla-Fela-nished

চাঁদপুর টাইমসে সংবাদ প্রকাশের পর : আবর্জনা ফেলা বন্ধের নির্দেশ

চাঁদপুর টাইমসে সংবাদ প্রকাশের পর ফরিদগঞ্জ পৌর মেয়র মাহফুজুল হকের নির্দেশে অবশেষে কেরোয়া ব্রিজ সংলগ্ন ডাকাতিয়া নদীতে ময়লা-আবর্জনা ফেলা বন্ধ হয়েছে। ওই স্থানে যেনো ময়লা-আবর্জনা ফেলা না হয় এ সংক্রান্ত লেখা সম্বলিত একটি ফেষ্টুন টানানো হয়েছে।

রোববার (১৫ এপ্রিল) চাঁদপুর টাইমসে `ফরিদগঞ্জ বাজারের ময়লা-আবর্জনায় দখল ও দূষণের কবলে ডাকাতিয়া’ শিরোনামে সচিত্র প্রতিবেদন প্রকাশিত হয়।

পৌর সচিব মো. খোরশেদ আলম এ প্রতিনিধিকে বলেন, কেরোয়া ব্রিজ সংলগ্ন ডাকাতিয়া নদীতে বর্জ্য না ফেলতে নির্দেশনা দেওয়া হয়েছে এবং পৌর বাজারের অবর্জনা ফেলার জন্যে বিকল্প স্থান খোঁজা হচ্ছে।

বাজার পরিস্কার-পরিচ্ছন্নতার দায়িত্বে থাকা মো. আলতাফ হোসেন এ প্রতিনিধিকে বলেন, মঙ্গলবার থেকে কেরোয়া ব্রিজের আসেপাশে বাজারের ময়লা-আবর্জনা না ফেলতে নির্দেশনা দিয়েছেন মেয়র স্যার। এখন থেকে ওইখানে আর ময়লা ফেলা হবে না। এদিকে দীর্ঘদিনের এই সমস্যা সমাধান করায় পৌর সভার সচেতন জনগন মেয়র মাহফুজুল হককে ধন্যবাদ জানিয়েছে।

জানা যায়, ফরিদগঞ্জ পৌর সভার জন্মলগ্ন থেকেই কোরোয়া ব্রিজের দু’পাড়ে বর্জ্য ফেলে আসছে বাজার ইজারাদাররা। যার ফলে নদীর দক্ষিণ পাড়ে ব্রিজের দু’পাশে ২৫-৩০ ফুট জায়গা ভরাট হয়ে যায়।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ

Leave a Reply