সেন্ট্রাল উইমেন্স কলেজে অভিভাবক সদস্য পদে মনোনয়ন জমা দিলেন রফিকুল ইসলাম

ঢাকা রাজধানীর সেন্ট্রাল উইমেন্স কলেজ গভর্নিং বডির নির্বাচনে অভিভাবক সদস্য পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন বিশিষ্ট সমাজ সেবক ও সাবেক ব্যাংকার মো. রফিকুল ইসলাম মজুমদার। তিনি সোমবার সকালে কলেজের অধ্যক্ষ মোঃ সফিকুল ইসলাম এর নিকট এ মনোনয়ন পত্র জমা দেন।

এসময় রফিকুল ইসলাম মজুমদার এর সহধর্মিনি সাচার ডিগ্রি কলেজের সাবেক প্রভাষক সাহিদা খানম,বাংলাদেশ সমবায় ব্যাংক লিঃ এর সহকারী মহাব্যাবস্থাপক মো.হাবিবুর রহমান ও সহকারী মহাব্যবস্থাপক মোঃ নূরুল ইসলাম স্বপন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

কলেজ সূত্রে জানা গেছে, গত ২ মার্চ নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়। সে অনুযায়ী ৫ মার্চ থেকে ৯ মাচ পর্যন্ত প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ করেন এবং আজ সোমবার উৎসব মুখর পরিবেশে মনোনয়নপত্র জমাদানের শেষ দিন চলছে। আগামী ১৬ মার্চ প্রার্থীতা প্রত্যাহার ও ০৮ এপ্রিল ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। নির্বাচনের মোট ভোটার সংখ্যা রয়েছে ৫ হাজার ১শ ২৬ জন। এদিকে চাঁদপুরের কচুয়ার কৃতিসন্তান, সাবেক ব্যাংকার ও বীর মুক্তিযোদ্ধা মোঃ রফিকুল ইসলাম মজুমদার টিকাতুলি সেন্ট্রাল উইমেন্স কলেজ গভনিংবডি নির্বাচনে অভিভাবক সদস্য পদে জয়ী হতে সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৩ মার্চ ২০২৩

Share