Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় বিএনপি বাজারে দু’গ্রুপের সংঘর্ষ
কচুয়ায় বিএনপি বাজারে দু’গ্রুপের সংঘর্ষ

কচুয়ায় বিএনপি বাজারে দু’গ্রুপের সংঘর্ষ

চাঁদপুর কচুয়ায় উজানী বিএনপি বাজারে দু’গ্রুপের সংঘর্ষে ইউপি সদস্যসহ উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। শনিবার(২১ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার উজানী উত্তর পাড়া বিএনপি বাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

হামলায় আহতরা হচ্ছে ইউপি সদস্য মজিবুর রহমান মেম্বার (৫৬), মোস্তফা কামাল (৩৮), বোরহান (২৭), রায়হান (২২), রাসেল (২৭), এমদাদ উল্যাহ (২০), আল আমিন (১৯), বশির উল্যাহ (২৫), ফারুক হোসেন (৩৪), আব্দুল হালিম (২৮), আরিফ হোসেন (১৮), মফিজ (৫২), শিপন (৪০), ইমান হোসেন (৩৮), আনোয়ার (৫৫)। আহতরা বর্তমানে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন ক্লিনিকে রয়েছে।

কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন গুরুতর আহত ইউপি সদস্য মোঃ মজিবুর রহমান বলেন, ‘রাতে তিনি উজানী গ্রামস্থ ফকির বাড়ির দোকান থেকে বাড়ি আসার সময় পথি মধ্যে তাকে দেখে একই গ্রামের স্বপনের নেতৃত্বে একটি মিছিল বের করা হয়। এসময় তাকে ওই মিছিল থেকে কতিপয় লোকজন পূর্ব শত্রুতার জের ধরে শারীরিক লাঞ্চিত করে বলে তিনি দাবী করেন।’

এ খবর পেয়ে তার আত্মীয় স্বপন ছুটে আসলে উভয় পক্ষের মধ্যে হাতাহাতি হয়। এক পর্যায়ে উভয় গ্রুপের ১৫জন আহত হয়। আহতদের এলাকাবাসি তাৎক্ষণিক উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তন্মধ্যে প্রতিপক্ষ দলের শিপন ও আনোয়ার হোসেনকে কুমিল্লা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য মজিবুর রহমান আরো জানান, ২০০১ সালের তৎকালিন ৪ দলীয় জোট সরকারের আমলে যারা আমাকে মারধর ও আমার বাড়ি ঘর ভাংচুর করেছে শনিবার তাদের নিয়েই নামধারী নেতা স্বপন আমার উপর ও আমার লোকজনের উপর অতর্কিত হামলা ও মারধর করে।

এ ব্যাপারে অভিযুক্ত স্বপনের বক্তব্য জানতে তার মোবাইলে চেষ্টা করে মোবাইল রিসিভ না করায় বক্তব্য নেয়া যায়নি। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের পক্ষ থেকে কচুয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু
২২ অক্টোবর,২০১৮

Leave a Reply