Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তি পৌর নির্বাচনে নৌকার মাঝি ও ধানের চাষী হলেন যারা
আসন্ন শাহরাস্তি পৌরসভা

শাহরাস্তি পৌর নির্বাচনে নৌকার মাঝি ও ধানের চাষী হলেন যারা

আসন্ন শাহরাস্তি পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী, বর্তমান মেয়র দ্বিতীয়বারের মতো নৌকার মাঝি হলেন হাজী আব্দুল লতিফ।

শাহরাস্তি পৌরসভা নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সম্ভাব্য একাধিক প্রার্থীই প্রচারণায় ছিলেন। এরা হলেন-বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের আহবায়ক হাজী আবদুল লতিফ, সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোশারেফ হোসেন মুশু পাটোয়ারী, পৌর আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক মোঃ রেজাউল করিম মিন্টু, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মোঃ মাহবুব আলম চৌধুরী ও পৌর আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আবদুল্লাহ আল মামুন।

কিন্তু সকল জল্পনা ও কল্পনার অবসান ঘটিয়ে দলের প্রধান আ’লীগ সভাপতি শেখ হাসিনা বর্তমান মেয়র হাজী আবদুল লতিফকে পুন:রায় নৌকার মাঝি হিসেবে মনোনীত করেছেন।

অপরদিকে বিএনপির ২ জন মেয়র প্রার্থী ছিলেন, সাবেক পৌর মেয়র ও বিএনপি নেতা মোঃ মোস্তফা কামাল এবং বর্তমান পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন মিয়াজী।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন মিয়াজী দলীয় প্রতীক ধানের শীষের চাষী হয়েছে।

আসন্ন শাহরাস্তি পৌরসভা নির্বাচনে ১২ টি ওয়ার্ডে ৮০ জন কাউন্সিলর পদে নির্বাচন করবেন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে হিসেবে ১২ জন নির্বাচন করবেন।

আগামি ২ ফেব্রুয়ারি মনোনয়ন দাখিল, ৪ ফেব্রুয়ারি মনোনয়নপত্র যাচাই-বাছাই, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ১১ ফেব্রুয়ারি, ১২ ফেব্রুয়ারি প্রতীক বরাদ্দ ও ২৮ ফেব্রুয়ারি ভোটগ্রহণ।

প্রতিবেদক:মো.জামাল হোসেন,৩০ জানুয়ারি ২০২১