Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব পৌর নির্বাচনে ফের নৌকা পেলেন লিটন
মতলব পৌর নির্বাচনে

মতলব পৌর নির্বাচনে ফের নৌকা পেলেন লিটন

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে মতলব পৌরসভা নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হয়ে নৌকা পেল বর্তমান মেয়র আওলাদ হোসেন লিটন।

৩০ জানুয়ারি শনিবার প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে দলটির স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থী চূড়ান্ত করা হয়।

মতলব পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ আওলাদ হোসেন লিটন আওয়ামী লীগের মনোনীত হয়ে নৌকা প্রতীক পাওয়ায় মহান আল্লাহ তায়ালার প্রতি শোকরিয়া আদায় করেন। কৃতজ্ঞতা জানান আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নিকট।

এছাড়া স্থানীয় সাংসদ আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদের নিকট।

আওলাদ হোসেন লিটন আগামি ২৮ ফেব্রুয়ারির নির্বাচনে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে মতলব পৌরবাসীর দোয়া ও সর্বাত্বক সহযোগিতা কামনা করেছেন এবং পৌরসভার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য পৌরবাসীর প্রতি জোর অনুরোধ জানান।

এদিকে আওলাদ হোসেন লিটন দলীয় প্রতীক নৌকা পাওয়ায় পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে দলীয় নেতাকর্মীরা আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেন।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,৩০ জানুয়ারি ২০২১