Home / সারাদেশ / লক্ষ্মীপুরে কৃষকের রহস্যজনক মৃত্যু : স্ত্রী আটক

লক্ষ্মীপুরে কৃষকের রহস্যজনক মৃত্যু : স্ত্রী আটক

‎Monday, ‎May ‎11, ‎2015  6:10:34 PM

লক্ষ্মীপুর করেসপন্ডেন্ট, লক্ষ্মীপুর :

লক্ষ্মীপুরের কমলনগরে এক বৃদ্ধ কৃষকের রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার সকালে নিহতের নিজবাড়ীর পার্শের্¦র একটি সুপারি বাগানে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত কৃষক মফিজ উল্যাহ্ (৬৫) জেলার কমলনগর উপজেলার চর লরেঞ্চ গ্রামের মৃত জাবেদ উল্লাহর ছেলে।

পুলিশ সূত্র থেকে জানা যায়, সোমবার সকালে নিহতের নিজবাড়ীর পাশের একটি সুপারি বাগানের কড়ই গাছের সঙ্গে মফিজ উল্লাহর মৃতদেহ ঝুলতে দেখে খবর দেয় স্থানীয়রা। পরে নিহতের মৃতদেহ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী হাজেরা বেগমকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের মেয়ে বিলকিছ বেগমকে থানায় আনা হয়েছে ।

নিহতের ছেলে মোহন চাঁদপুর টাইমসকে জানায়,তার বাবা মফিজ উল্লাহর সাথে রোববার ঝগড়া হয় তার মায়ের। ওই রাতেই তার বৃদ্ধ পিতাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে লাশ বাড়ীর পার্শ্বে সুপারি বাগানের গাছের সাথে ঝুলিয়ে রাখে পালিয়ে যায় দূর্বত্তরা। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে বিচার দাবী করেন নিহতের ছেলে।

ইউপি সদস্য সেলিম মিয়া চাঁদপুর টাইমসকে জানান, সংবাদ পেয়ে তিনি সোমবার সকালে নিহতের বাড়ীতে উপস্থিত হন। এ সময় তিনি নিহত মফিজ মিয়ার স্ত্রী হাজেরা বেগমসহ তার ছেলে মোহন,রোমান,রিফাত,খোকনকে দেখতে পান। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে মোহন ছাড়া অন্য সবাই পালানোর চেষ্টা করলে স্থানীয়রা হাজেরাকে আটক করতে সক্ষম হয় এবং পুলিশে সোর্পদ করেন। স্থানীয়রা ধারনা করছে স্বামী-স্ত্রীর ঝগড়াকে কেন্দ্রকরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।

কমলনগর থানার এসআই মোঃ আজাদ উদ্দিন চাঁদপুর টাইমসকে জানান, নিহত কৃষক মফিজ উল্যাহ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশের দুই হাতে আঘাতের চিহৃ রয়েছে। তদন্ত চলছে। ময়নাতদন্তে রিপোর্ট পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

চাঁদপুর টাইমস/ প্রতিনিধি/এএস/ডিএইচ/২০১৫

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes