Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / শিক্ষার্থীদের রক্তদান উদ্ভুদ্ধকরণে কর্মশালা
উদ্ভুদ্ধকরণে কর্মশালা

শিক্ষার্থীদের রক্তদান উদ্ভুদ্ধকরণে কর্মশালা

চাঁদপুর মতলব দক্ষিণ উপজেলার অঙ্গীকার বন্ধু সংগঠন ও প্রভাত সমাজকল্যান সংস্থার যৌথ আয়োজনে শিক্ষার্থীদের ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প ও স্বেচ্ছায় রক্তদানে উদ্ভুদ্ধকরণ বিষয়ক কর্মশালা শনিবার(১৩ নভেম্বর) সকালে মুন্সিরহাট কলেজে অনুষ্ঠিত হয়।

এই আয়োজনে প্রায় ৩শ’ শিক্ষার্থীর ফ্রি ব্লাড গ্রুপিং করা হয় এবং তাদের স্বেচ্ছায় রক্তদানে উদ্ভুদ্ধকরণ বিষয়ক কর্মশালা করানো হয়।

উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ এমএ মালেক। কার্যক্রমে অংশ গ্রহণ করে অঙ্গীকার বন্ধু সংগঠনের সভাপতি আরিফুল ইসলাম শান্ত, সাধারণ সম্পাদক আল-আমিন মিয়াজী, অর্থ সম্পাক আরিফুল ইসলাম, প্রচার সম্পাদক মো. তৌকির পাটৌয়ারী, সহ-দপ্তর সম্পাদক মো. আনিছুর রহমান, মো. কামাল, সহ-অর্থ সম্পাদক মো. মেহেদী হাসান, সদস্য মুজাহিদ রনি, আতিকুর রহমান, সাদ্দাম হোসেন, মহিউদ্দিন, হাবিব প্রধান, ফয়েজ সরকার, প্রভাত সমাজকল্যান সংস্থার মতলব শাখার সভাপতি সুরমা আক্তার বৃস্টি, চাঁদপুর শাখার সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মাঝি, দপ্তর সম্পাদক তারেক হোসাইন, সহ-সাংঠনিক সম্পাদক কামরুল হাসান, সদস্য আবু বকর সিদ্দিক, মো. মাসুম, রাসেল হোসাইন, রানা মোল্লা, কচুয়া শাখার ফারুক হোসেন রণি, মীরন, রায়হান, মতলব শাখার সদস্য শরীফ হোসন, রাসেদুজ্জামান প্রমুখ।

চাঁদপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে গঠিত অঙ্গীকার বন্ধু সংগঠন ও প্রভাত সমাজকল্যান সংস্থার যৌথভাবে এই আয়োজনকে স্বাগত জানিয়েছে মুন্সিরহাট কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয় সুধিজন।

তারা বলেন, আগামি দিনে যারা এ দেশের নেতৃত্ব দিবে সেই বয়সের একঝাঁক তরুন-তরুনী সমাজ সেবামূলক কর্মকাণ্ড আমাদের আশান্বিত করেছে। আমরা বিশ্বাস করি তাদের দেখা-দেখিতে দেশের অন্যান্য তরুন-তরুনীরাও মানব-সেবায় এগিয়ে আসবে এবং সকল প্রকার অপ-কর্মকান্ড ও অপ-সংস্কৃতি থেকে নিজেদের দূরে রাখবে। আমরা এই কর্মকাণ্ডকে অন্তরিকভাবে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

।। আপডটে, বাংলাদশে সময় ৯ : ৩৪ পিএম, ১৩ নভেম্বর ২০১৬, রোববার
এইউ

উদ্ভুদ্ধকরণে কর্মশালা

About The Author

প্রতিবেদক- আশিক বিন রহিম

Leave a Reply