Home / চাঁদপুর / আইনশৃঙ্খলা ও মাদক প্রতিরোধে অ্যাড. শাহজাহান মিয়াকে সম্মাননা
আইনশৃঙ্খলা ও মাদক প্রতিরোধে

আইনশৃঙ্খলা ও মাদক প্রতিরোধে অ্যাড. শাহজাহান মিয়াকে সম্মাননা

আইনশৃঙ্খলা রক্ষায় ও মাদক প্রতিরোধে সফলতায় শনিবার(১২ নভেম্বর) বিশেষ সম্মাননা পেলেন চাঁদপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর দিগন্তের সম্পাদক ও প্রকাশক অ্যাডভোকেট মো. শাহজাহান মিয়া।

ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস্ অব বাংলাদেশ ফাউন্ডেশনের নবম বার্ষিক সাধারণ সভায় এ সম্মাননা প্রদান করা হয়।

ঢাকায় জাতীয় ক্রীড়া পরিষদ মিলনায়তনে মানবাধিকার ফাউন্ডেশনের নবম বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জি এম কেরামত আলী।

প্রধান অতিথি ছিলেন সাবেক মন্ত্রী এম নাজিম উদ্দিন আল আজাদ। বিশেষ অতিথি ছিলেন সাবেক মন্ত্রী মাসুদুর রহমান চৌধুরী, লেবার পার্টির চেয়ারম্যান সেকান্দর আলী মনি, বাংলাদেশ জাতীয় জোট বিএনএ মহাসচিব খন্দকার ইমদাদুল হক সেলিম, সহ বিভিন্ন মানবাধিকার সংস্থার বরণ্য ব্যক্তিবর্গ।

শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জিএম কেরামত আলী। শুভেচ্ছা জ্ঞাপন করেন সংগঠনের মহাসচিব অধ্যাপক ইলিয়াছ তালুকদার। অনুষ্ঠানে সংগঠনের বিভিন্ন বিভাগ, মহানগর, জেলা ও উপজেলা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন এবং বিভাগীয় রিপোর্ট পেশ করেন। দুপুরে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়। বিকেলে স্বাস্থ্য বিভাগীয় একটি প্রদর্শনীর আয়োজন করা হয়। বিকেলে সমাপনী অধিবেশনে বক্তব্য রাখেন চট্টগ্রাম বিভাগের চেয়ারম্যান প্রফেসর খন্দকার মো. শামসুল আলম, বিভাগীয় ভাইস চেয়ারম্যান ও চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট শাহজাহান মিয়া, বিভাগীয় ভাইস চেয়ারম্যান ও শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারি কামরুজ্জামান মিন্টু প্রমুখ।

পরে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য ফাউন্ডেশনের পক্ষ থেকে কয়েকজন ব্যক্তিকে সম্মাননা স্মারক প্রদান করেন অতিথিবৃন্দ। সমাপনী অনুষ্ঠানে র‌্যাফেল ড্র ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি ।। আপডটে, বাংলাদশে সময় ৯ : ৫৩ পিএম, ১৩ নভেম্বর ২০১৬, রোববার
এইউ

Leave a Reply